ঢাকা, মঙ্গলবার   ০৪ আগস্ট ২০২০, || শ্রাবণ ২১ ১৪২৭

Ekushey Television Ltd.

বেসরকারি ৫ প্রতিষ্ঠানে করোনা টেস্ট স্থগিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৯ ১২ জুলাই ২০২০

সাহাবউদ্দিন মেডিক্যাল কলেজসহ সরকার থেকে অনুমতি দেওয়া ৫টি বেসরকারি হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারে করোনা টেস্ট স্থগিত করেছে স্বাস্থ্য অধিদফতর।

রবিবার (১২ জুলাই) বিকেলে স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) ও টেকনিক্যাল কমিটি ল্যাবরেটরি ইনভেস্টিগেশন, কোভিড-১৯ এর সভাপতি অধ্যাপক নাসিমা সুলতানা স্বাক্ষরিত পৃথক ৫টি চিঠিতে প্রতিষ্ঠানগুলোকে কোভিড-১৯ আরটি-পিসিআর টেস্ট স্থগিত রাখতে বলা হয়।

স্থগিত প্রতিষ্ঠানগুলো হলো-সাহাবউদ্দিন মেডিক্যাল কলেজ হাসপাতাল, কেয়ার মেডিক্যাল কলেজ, স্টিমজ হেলথ কেয়ার, থাইরোকেয়ার ডায়াগনস্টিক, চট্টগ্রামের এপিক হেলথ কেয়ার।

অধ্যাপক নাসিমা সুলতানা স্বাক্ষরিত চিঠিতে বলা হয়, আপনার হাসপাতাল/ডায়গনস্টিক কে কোভিড-১৯ আরটি-পিসিআর ল্যাবরেটরি পরীক্ষার অনুমতি দেওয়া হলেও অদ্যাবদি কার্যক্রম শুরু করতে ব্যর্থ হয়েছেন। তাই কোভিড-১৯ পরীক্ষা করার অনুমোদন সাময়িকভাবে স্থগিত করা হলো।

চিঠিতে বলা হয়, প্রতিষ্ঠানগুলো যদি পুনরায় পরীক্ষা করতে চায় তাহলে তাদের ল্যাবরেটরি সম্পূর্ণভাবে কোভিড-১৯ আরটি পিসিআর পরীক্ষার প্রস্তুতি সাপেক্ষে পুনরায় আবেদন করতে হবে।

কোভিড-১৯ আরটি পিসিআর মেশিন এবং আমদানিকৃত কিটের অনাপত্তিপত্র ওষুধ প্রসাশন অধিদফতর হতে নিতে হবে এবং পরবর্তীতে সরেজমিনে পরিদর্শনের রিপোর্ট অনুযায়ী ব্যবস্থা নেওয়া হবে বলে জানানো হয়।

এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি