ঢাকা, রবিবার   ২০ অক্টোবর ২০১৯, || কার্তিক ৫ ১৪২৬

Ekushey Television Ltd.

বড় সাপকেই খাবার বানাতে চায় টিকটিকি! (ভিডিও)

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৫ ৩০ সেপ্টেম্বর ২০১৯

সাপ ও টিকটিকি দুটোই সরীসৃপ গোত্রীয়। এক সরীসৃপ আরেকটিকে কামড়ে ধরেছে খাওয়ার জন্য। তাও আবার ছোট টিকটিকি ধরেছে বড় একটি সাপকে! কে কাকে হারাতে পারে এ চেষ্টায় লড়তে থাকে ক্রমাগত। কিন্তু মাঝখানে বাঁধ সাধলেন এক ব্যক্তি। ফলে এই লড়াইয়ের সমাপ্তি আর হলো না। 

এই কাণ্ডটি ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে, একটি সবুজ রঙের সাপকে কামড়ে ধরেছে একটি গেকো (টিকটিকি প্রজাতির প্রাণী)। সাপটি নিজেকে গেকোর কামড় থেকে ছাড়ানোর আপ্রাণ চেষ্টা চালাচ্ছে। কিন্তু কিছুতেই তাকে ছাড়ছে না গেকোটি।

গেকো ও সাপের এই লড়াইয়ের মাঝে এবার প্রবেশ করেন এক ব্যক্তি। তার সামনে একটি মৃত্যুর ঘটনা ঘটবে তা তিনি মানতে পারলেন না। তাই তিনি সাপটিকে বাঁচানোর চেষ্টা করলেন। প্রথমে সাপটির লেজ ধরে নাড়াতে লাগলেন। ভেবেছিলেন, ঝাঁকুনির ফলে সাপটিকে হয়তো ছেড়ে দেবে গেকোটি। কিন্তু গেকো সাপটিকে কোন মতেই ছাড়তে রাজি নয়।

বেশ কিছুক্ষণ এমনটা চলার পর, ওই ব্যক্তি এবার সাপটিকে গেকোর মুখ থেকে ছাড়ানোর জন্য টানাটানি শুরু করলেন। তাতে প্রথমে সাপটিকে ছাড়েনি গেকোটি। তবে এরকম কিছুক্ষণ টানাটানি চলার পর রণে ভঙ্গ দেয় গেকোটি। সাপটিকে ছেড়ে দিয়ে পালায়। আর সাপটিও ছাড়া পেয়ে দ্রুত সটকে পড়ে। আর এতেই যেন হাঁফ ছাড়লেন অজানা ব্যক্তিটিও।

এএইচ/এনএস

 

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি