Notice: Undefined index: TotalHit in /var/www/etv_docs/public_html/details.php on line 75
ভারতের উপ-রাষ্ট্রপতি করোনায় আক্রান্ত 

ঢাকা, রবিবার   ০৬ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ২২ ১৪২৭

Ekushey Television Ltd.

ভারতের উপ-রাষ্ট্রপতি করোনায় আক্রান্ত 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১০:৪৩, ৩০ সেপ্টেম্বর ২০২০

করোনায় আক্রান্ত হয়েছেন ভারতের উপ-রাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডু। মঙ্গলবার সকালে তার কোভিড পরীক্ষা করা হলে রিপোর্ট পজিটিভ আসে। এই খবর টুইট করে জানিয়েছে তার দফতর। তবে উপ-রাষ্ট্রপতির শরীরে সংক্রমণের কোনও লক্ষণ নেই বলেও জানানো হয়।

টুইটে বলা হয়েছে, এ দিন সকালে ভেঙ্কাইয়া নাইডুর রুটিন কোভিড পরীক্ষা করা হয়। সেই পরীক্ষায় তার করোনা ধরা পড়ে। উপ-রাষ্ট্রপতির সচিবালয় থেকে আরও বলা হয়েছে, ভেঙ্কাইয়া নাইডু উপসর্গহীন। তিনি সুস্থ এবং স্বাভাবিক রয়েছেন। তাকে হোম কোয়ারেন্টাইনে থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকরা।

উপ-রাষ্ট্রপতির স্ত্রী উষা নাইডুরও মঙ্গলবার কোভিড-১৯ পরীক্ষা করা হয়। তবে তার ফল নেগেটিভ এসেছে। তাকেও আইসোলেশনে থাকার পরামর্শ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত সপ্তাহেই রাজ্যসভার অধিবেশনে যোগ দিয়েছিলেন তিনি। সংসদে অনেক সাংসদের পরীক্ষায় কোভিড ধরা পড়েছিল। নিয়মিত সংসদে গেছেন ভেঙ্কাইয়া নাইডুও। কিন্তু তখন তার পরীক্ষায় নেগেটিভ এলেও প্রায় এক সপ্তাহ পর পজিটিভ এলো। 

করোনায় মৃত্যু হয়েছে ভারতের এক কেন্দ্রীয় মন্ত্রী সহ তিনজন সাংসদের। ভারতের এই মুহূর্তে করোনা রোগীর সংখ্যা ৬০ লাখের ওপর। মৃতের সংখ্যা এক লাখ ছুঁইছুঁই।

এএইচ/এমবি


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি