ঢাকা, বুধবার   ১৬ অক্টোবর ২০১৯, || কার্তিক ১ ১৪২৬

Ekushey Television Ltd.

ভিভো পাবজি মোবাইল ক্লাব ওপেন ডিসেম্বরে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:০৭ ১৬ সেপ্টেম্বর ২০১৯

আগামী ডিসেম্বরে শুরু হচ্ছে ভিভো পাবজি মোবাইল ক্লাব ওপেন-২০১৯ ফল সিজনের ফাইনাল। টাইটেল স্পন্সর হিসেবে এই ই-স্পোর্টস টুর্নামেন্টের প্রতিযোগীদের মধ্যে স্মার্টফোন সরবরাহ করবে বহুজাতিক চীনা প্রযুক্তি প্রতিষ্ঠান ভিভো। 

ডিসেম্বরের ফাইনাল পর্বে ১ দশমিক ৩ মিলিয়ন মার্কিন ডলারের জন্য লড়াই করবে বিশ্বের ১০টি অঞ্চলের পাবজি গেমাররা। এ সময় প্রতিযোগীদের দক্ষতা উন্নয়নেও কাজ করবে ভিভো। 

বাংলাদেশসহ বিশ্বের বিভিন্ন দেশে প্রায় ২০০ মিলিয়ন মোবাইল গেমার বর্তমানে পাবজি মোবাইল গেমসটি খেলছে। আর ‘পাবজি মোবাইল ক্লাব ওপেন ২০১৯’ -এ অংশগ্রহণ করছে বিশ্বের প্রায় ১০টি অঞ্চলের গেমাররা। 

মূলত এই প্রতিযোগিতার মাধ্যমে বিশ্বের নানা প্রান্ত থেকে উঠে আসছেন পেশাজীবি-আধা পেশাজীবি গেমাররা।  আর এসব মোবাইল গেমারদেরকে সাবলীলভাবে গেমস খেলার অভিজ্ঞতার প্রতিশ্রুতিই দেয় ভিভো। সেই প্রতিশ্রুতির অংশ হিসেবেই গত মার্চে পাবজি মোবাইল ক্লাব ওপেন ২০১৯-এর টাইটেল স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হয় ভিভো। 

মার্চে কোয়ালিফাই পর্বের পর, জুলাই মাসে স্প্রিং পর্বের ফাইনাল অনুষ্ঠিত হয় জার্মানির বার্লিনে। বিশ্বের সবচেয়ে বড় মোবাইল গেমস প্রতিযোগিতাটি দেখতে জড়ো হয়েছিল নানা প্রান্তের মানুষ। 

এনএস/

© ২০১৯ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি