ঢাকা, শুক্রবার   ২৮ জানুয়ারি ২০২২, || মাঘ ১৪ ১৪২৮

মোবাইল খুঁজে না দেওয়ায় ছেলেকে হত্যা!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:৫০, ১৩ জানুয়ারি ২০২২

রোজকার মতোই মদ খেয়ে বুদ হয়ে ফিরেছিলেন বাবা। নিজের মোবাইল ফোনটা কোথায় রেখেছেন, মদের নেশায় কিছুতেই মনে করতে পারছিলেন না তিনি। তাই বাড়িতে থাকা ৯ বছরের ছেলের উপর মোবাইল খুঁজে আনার দায়িত্ব দেয় ওই ব্যক্তি। কিন্তু ফোন খুঁজে দিতে না পারায় নিজের সন্তানকে গলায় ফাঁস দিয়ে মেরেই ফেললেন মদ্যপ বাবা।  

ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের মৈনপুরীতে। স্থানীয় সূত্রে জানা যায়, অভিযুক্ত মুকেশ বাথাম তার বাবা এবং ছেলে-মেয়েদের নিয়ে থাকত সেখানে। 

দিনরাত মদের নেশায় বুদ মুকেশের বিরুদ্ধে পরিবারের সদস্যদের মারধর, গালিগালাজ করার অভিযোগও নতুন নয়। তার এই অত্যাচারেই অতিষ্ঠ হয়ে  ৮ মাস আগে বাড়ি ছেড়েছিলেন তার স্ত্রী। 

ছয় সন্তানের মধ্যে চারজনই মায়ের সঙ্গে পাঞ্জাবে থাকে। বাকি দুই সন্তান মুকেশের সঙ্গে। 

প্রতিদিনের মত গেল মঙ্গলবারও নেশা করে ফিরেছিলেন মুকেশ। রাস্তায় কোথায় মোবাইল ফোন ফেলে এসেছেন, কিছুতেই মনে করতে পারছিলেন না। 

অগত্যা ছেলেকে হারিয়ে যাওয়া ফোন খুঁজে আনার হুকুম দেন তিনি। কিন্তু ছেলেই বা কোথায় পাবে হারিয়ে যাওয়া ফোন! এমন সময় রাগের মাথায় নয় বছরের ছেলের গলায় দড়ির ফাঁস দিয়ে হত্যা করেন মদ্যপ মুকেশ। আর এই ঘটনার সাক্ষী মুকেশের ৪ বছরের মেয়ে। ঘটনার পর তাকে গ্রেপ্তার করেছে উত্তরপ্রদেশ পুলিশ। 

সূত্র: সংবাদ প্রতিদিন
এমএম/এসবি


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি