ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

বেনাপোলে মাদক কারবারিদের হামলায় নারীসহ আহত ১১

বেনাপোল প্রতিনিধি

প্রকাশিত : ১৫:৪৭, ১০ জানুয়ারি ২০২২

বেনাপোল প্রতিনিধি
যশোরের বেনাপোল পোর্ট থানার দৌলতপুর গ্রামে মাদক কারবারিদের হামলায় উভয়পক্ষের ১১ জন গুরুতর আহত হয়েছেন। 

রোববার রাতে এ হামলার ঘটনা ঘটে। 

আহতরা হচ্ছেন- দৌলতপুরের সিদ্দিক সরদার (৬৫), তার স্ত্রী আলেয়া বেগম (৬০), পুত্র শাওন সরদার (২০), আমিনুর রহমানের স্ত্রী রেখা খাতুন (৩৫), তার পুত্র রাসেল হোসেন (২৪), বেনাপোল ইউনিয়নের ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওসমান সরদারের পুত্র বজলুর রহমান (৫৫), আরিফুল ইসলামের স্ত্রী রুমা খাতুন (৩৫), তার বোন রিমা খাতুন (৩০), মা রেহেনা বেগম (৫৫), গাতিপাড়া গ্রামের মালেকের স্ত্রী রাবেয়া বেগম (৩৫) ও তার মেয়ে আরফিনা খাতুন (২০)।

আহত সিদ্দিক সরদার জানান, প্রতিরাতে ভারত থেকে ফেনসিডিলের চালান আনতো কারবারিরা। আমার বাড়ির সামনে লাইট পোস্ট থাকায় ফেনসিডিলের চালান আনতে অসুবিধা হয় ওই মাদক কারবারিদের । এ কারণে আরিফুল গংরা পিলারে থাকা পল্লী বিদ্যুতের মিটার ও লাইট ভেঙ্গে দিয়ে সেখানে অন্ধকার করে ফেলে। এর প্রতিবাদ করায় আমাদের ওপর ক্ষিপ্ত হয়ে ওঠে তারা। 

এর এক পর্যায়ে রোববার রাতে সিদ্দিক সরদারের বাড়িতে অস্ত্রশস্ত্র নিয়ে হামলা চালায় একদল দুর্বৃত্ত। এ সময় হামলাকারীরা সিদ্দিক সরদারসহ বজলুর রহমান, শাওন হোসেন, রাসেল হোসেন, আলেয়া বেগম ও রেখা খাতুনকে কুপিয়ে আহত করে।

আহতদেরকে যশোর ২৫০ শয্যা হাসপাতাল ও শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। 

এ ঘটনার পর আরিফুলের বাড়িতে হামলার ঘটনা ঘটে। এতে আহত হয়েছেন আরও কয়েকজন।

দৌলতপুর গ্রামের স্থানীয় ইউপি সদস্য তৌহিদুর রহমান বলেন, মিটার ভাঙ্গাকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। তবে রাতের আঁধারে কে বা কারা ওই মিটার ভেঙ্গেছে তা কেউ জানে না।

এ ব্যাপারে বেনাপোল পোর্ট থানার এএসআই মাসুম বলেন, এ ঘটনায় থানায় একটি অভিযোগ দায়ের হয়েছে। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি