ঢাকা, সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮ ২১:৫২:২৯

Ekushey Television Ltd.

রাসিকে প্রার্থী প্রত্যাহার করে লিটনকে জাতীয় পার্টির সমর্থন

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৪:৫১ পিএম, ৭ জুলাই ২০১৮ শনিবার

রাজশাহী সিটি করপোরেশন নির্বাচনে প্রার্থী প্রত্যাহার করে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটনকে সমর্থন দিয়েছে জাতীয় পার্টি। শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে রাজশাহী চেম্বর ভবন মিলনায়তনে সংবাদ সম্মেলন করে জাতীয় পার্টির নেতৃবৃন্দ আনুষ্ঠানিকভাবে আওয়ামী লীগের খায়রুজ্জামান লিটনকে সমর্থন দেয়। এর আগে বেলা ১১ টার দিকে নির্বাচন অফিসে গিয়ে প্রার্থীতা প্রত্যাহার করেন জাতীয় পার্টি মনোনিত প্রার্থী ওয়াশিউর রহমান দোলন।

নগর জাতীয় পার্টির সভাপতি শাহবুদ্দিন বাচ্চুর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রার্থী এএইচএম খায়রুজ্জামান লিটন, জেলা আওয়ামী লীগের সধারণ সম্পাদক ডাবলু সরকার, জাতীয় পার্টির প্রার্থী ওয়াশিউর রহমান দোলনসহ দলের নেতৃবন্দ।

সংবাদ সম্মেলনে মনোনয়নপত্র পত্যাহারে কপি লিটনের হাতে তুলে দিয়ে দোলন বলেন, শুক্রবার জাতীয় পার্টির চেয়ারম্যানের নির্দেশক্রমে মহাসচিবের একটি বার্তা তাদের কাছে আসে। সেখনে রাজশাহীর উন্নয়নের স্বার্থে আওয়ামী লীগের মনোনিত মেয়রপ্রার্থী খায়রুজ্জামান লিটনকে সমর্থন দিয়ে তার পক্ষে নির্বাচন করার নির্দেশনা দেওয়া হয়। দলের হাই কমান্ডের নির্দেশনা অনুযায়ী তিনি মনোনয়নপত্র প্রত্যাহার করেন বলে জানান তিনি।

সমর্থন ঘোষণার পর খায়রুজ্জামান লিটন ফুলের নৌকা উপহার দিয়ে দোলনসহ জাতীয় পার্টির নেতৃবৃন্দকে শুভেচ্ছা জানায়।

এ সময় খায়রুজ্জামান লিটন বলেন, ‘আগামী সিটি নির্বাচনে জাতীয় পার্টিসহ সবার সহযোগিতায় আমি মেয়র নির্বাচিত হব। মেয়র নির্বাচিত হলে জাতীয় পার্টির নেতৃবৃন্দকে সঙ্গে নিয়ে রাজশাহী উন্নয়নে কাজ করবো।’

এসএইচ/



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি