ঢাকা, শনিবার   ০৮ আগস্ট ২০২০, || শ্রাবণ ২৪ ১৪২৭

Ekushey Television Ltd.

রিজেন্ট হাসপাতালে র‌্যাবের অভিযান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫২ ৬ জুলাই ২০২০

করোনা টেস্ট ও করোনা রোগীর চিকিৎসায় নানা অনিয়মের অভিযোগে রাজধানীর উত্তরায় অবস্থিত রিজেন্ট হাসপাতালে অভিযান চালিয়েছে র‍্যাবের ভ্রাম্যমাণ আদালত। সোমবার বিকেল থেকে শুরু হওয়া ওই অভিযান রাত ৮টা পর্যন্ত চলছিল। পাশপাশি ওই সময় পর্যন্ত রিজেন্ট হাসপাতালের মিরপুর শাখাও ঘিরে রাখে র‍্যাব।

অভিযানের নেতৃত্বে থাকা র‍্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলম বলেন, হাসপাতালটিতে অনিয়ম আর অব্যবস্থাপনার অভাব নেই। রয়েছে নানা অভিযোগও। তারা অভিযানে কাগজপত্র ঘেটে সত্যতা যাচাই করছেন। 

তিনি বলেন, এখন পর্যন্ত কাগজপত্র যাচাই করে দেখেছেন, করোনা চিকিৎসায় সরকারের চুক্তিভিত্তিক হাসপাতাল হয়েও রিজেন্ট কতৃর্পক্ষ রোগীদের কাছ থেকে তিন কোটি টাকা হাতিয়ে নিয়েছে। রিজেন্ট হাসপাতালের উত্তরা শাখায় অভিযান শেষ হলেই মিরপুর শাখায় অভিযান শুরু হবে।

অভিযানে থাকা র‍্যাবের কর্মকর্তারা বলেন, রিজেন্ট হাসপাতালের বিরুদ্ধে লাইসেন্স মেয়াদোত্তীর্ণ, করোনা পরীক্ষায় ভূয়া সনদ প্রদান, অর্থের বিনিময়ে করোনা পরীক্ষা,   অনুমতি ব্যতিরেকে রোগীদের বাড়ি থেকে নমুনা সংগ্রহ, করোনা চিকিৎসায় অব্যবস্থাপনা, নানাভাবে নিজেদের অপরাধ গোপনের চেষ্টা এবং প্যাথলজি স্থাপনের অনুমতি নিয়ে হাসপাতাল পরিচালনার অভিযোগ রয়েছে।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি