ঢাকা, বুধবার, ১৯ ডিসেম্বর, ২০১৮ ১৯:৫৩:০৮

Ekushey Television Ltd.

শুরু হলো ‘সাইবার সিকিউরিটি চ্যালেঞ্জ ২০১৮’

একুশে টেলিভিশন

প্রকাশিত : ০৪:২৩ পিএম, ৩ ডিসেম্বর ২০১৮ সোমবার

দক্ষ সাইবার নিরাপত্তা কর্মী খুঁজে বের করতে অ্যাডভান্স টেকনোলজি বিডি’র আয়োজনে দেশে প্রথমবারের মতো শুরু হলো ‘সাইবার সিকিউরিটি চ্যালেঞ্জ ২০১৮’ শীর্ষক প্রতিযোগিতা। গতকাল রোববার রাজধানীর আমেরিকান ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি-বাংলাদেশ ক্যাম্পাসে এই প্রতিযোগিতার উদ্বোধন হয়।

উদ্বোধন অনুষ্ঠানে বেসিস’র প্রেসিডেন্ট সৈয়দ আলমাস কবীর, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) বিভাগের অতিরিক্ত সচিব ও এলআইসিটি’র প্রকল্প পরিচালক রেজাউল করিম, বিডিওএসএন এর সাধারণ সম্পাদক মুনির হাসান, আইএসপিএবি’র যুগ্ম-সম্পাদক মইন উদ্দিন আহমেদ, পাঠাওয়ের লিড মার্কেটিং ম্যানেজার সৈয়দা নাবিলা মাহবুব, আইপে সিস্টেমস লিমিটেডের হেড অব মার্কেটিং মোঃ মুনতাসির, রিভ এন্টিভাইরাসের সিনিয়র মার্কেটিং ম্যানেজার ইবনুল করিম রূপেন এবং সাইবার সিকিউরিটি চ্যালেঞ্জ ২০১৮ এর আহবায়ক ও সমন্বয়কারী আব্দুর রহমান শাওন প্রমুখ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে উদ্বোধনের পর ‘সাইবার সিকিউরিটি ফর স্টুডেন্ট’ বিষয়ে সচেতনাতামূলক কর্মশালা অনুষ্ঠিত হয়। পুরো অনুষ্ঠানটি লাইভ সম্প্রচার করে ঢাকালাইভ।

‘বি দ্য আলটিমেট সিকিউরিটি এক্সপার্ট’ স্লোগানে প্রতিযোগিতার পাওয়ার্ড বাই স্পন্সর জনপ্রিয় রাইড শেয়ারিং প্ল্যাটফর্ম পাঠাও। এছাড়া কো-স্পন্সর হিসেবে রয়েছে আইপে, এসসিএসএল ও মেট্রোনেট। আর স্ট্র্যাটেজিক পার্টনার হিসেবে রয়েছে বেসিস, আইএসপিএবি, বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন)। প্রতিযোগিতার মিডিয়া সহযোগী কনসিটো পিআর। প্রতিযোগিতার বিভিন্ন পর্ব ও গ্রুমিং সেশন লাইভ সম্প্রচার করবে ঢাকালাইভ। -সংবাদ বিজ্ঞপ্তি

আরকে//



© ২০১৮ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি