ঢাকা, রবিবার   ২৭ নভেম্বর ২০২২

শেখ রাসেল দিবসে কোয়ান্টামের স্বেচ্ছা রক্তদান কর্মসূচি 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:৩১, ১৮ অক্টোবর ২০২২

শেখ রাসেলের জন্মদিন উপলক্ষে হিসাব মহানিয়ন্ত্রক (সিজিএ) এর আয়োজনে কার্যালয় প্রাঙ্গনে কোয়ান্টাম ফাউন্ডেশনের সহযোগিতায় অনুষ্ঠিত হয়ে গেল স্বেচ্ছা রক্তদান কর্মসূচি।

মঙ্গলবার শেখ রাসেলের জন্মদিন স্মরণে রক্তদান ছাড়াও পুষ্পস্তবক অর্পন, চিত্র প্রদর্শনী, চিত্রাঙ্কন প্রতিযোগিতার পুরস্কার বিতরণী, ডকুমেন্টারি প্রদর্শন, আলোচনা ও দোয়া মাহফিলের আয়োজনে সভাপতিত্ব করেন হিসাব মহানিয়ন্ত্রক মো. নূরুল ইসলাম। হিসাব মহানিয়ন্ত্রকের নানা বিভাগের কর্মকর্তা-কর্মচারী এসময় স্বেচ্ছায় রক্তদান করেন। 

‘শিশু-কিশোর-তরুণদের আদর্শ এবং ভালোবাসার নাম রাসেল‘ উল্লেখ করে হিসাব মহানিয়ন্ত্রক নূরুল ইসলাম তার বক্তব্যে বলেন, আমরা পেনশনারসহ অন্যান্য সেবাপ্রত্যাশীদের সেবা দিয়ে থাকি। এটি আমাদের কর্তব্য। শেষ জীবনে যারা আমাদের কাছে সেবা নিতে আসেন, যত দ্রুত সম্ভব তাদেরকে বিনয় ও নিষ্ঠার সাথে আমরা সেবাদানের চেষ্টা করি।   

অনুষ্ঠানে স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সিএএফও সাঈদ মোহাম্মদ আসাদুজ্জামান, কৃষি মন্ত্রণালয়ের এসিএএফও নওশিন লায়লা, অর্থ বিভাগের সিএএফও জোহরা তারা বেগম, প্রধানমন্ত্রীর কার্যালয়ের সিএএফও শিল্পী দাস, শিক্ষা মন্ত্রণালয়ের সিএএফও সেলিনা রহমানসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২২ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি