ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৩ ১৪২৮

শেখ রাসেল অনূর্ধ্ব-১৫ ফুটবলে গাবতলা চ্যাম্পিয়ন

মাগুরা প্রতিনিধি

প্রকাশিত : ১৬:১০, ২১ নভেম্বর ২০২০

শেখ রাসেল অনূর্ধ্ব-১৫ ফুটবল ফাইনাল ম্যাচে ডহর সিংড়া ফুটবল একাদশকে ৩-২ গোলে পরাজিত করে গাবতলা ফুটবল একাডেমী চ্যাম্পিয়ন হয়েছে। মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে ট্রফি তুলে দেন।

সোনালী অতীত ক্লাবের আয়োজনে শুক্রবার (২০ নভেম্বর) বিকালে জেলা প্রশাসক ডঃ আশরাফুল আলম আয়োজনের উদ্বোধন করেন। ঐতিহাসিক নোমানী ময়দানে তুমুল উত্তেজনাপূর্ণ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়। খেলায় গাবতলা ফুটবল একাদশের পক্ষে গোল করেন মামুন, মমিন ও জুবায়ের এবং ডহর সিংড়া দলের পক্ষে গোল করেন আরাফাত ও অন্তর। 

ম্যাচ শেষে গাবতলা একাদশের সিফাত ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হয়। শ্রেষ্ঠ গোলদাতা হিসাবে উভয় দলের সিফাত ও আরাফাতের নাম ঘোষণা করা হয়। অন্যদিকে, সেরা দর্শকের পুরস্কার গ্রহণ করেন বিশ্বসেরা ক্রিকেটার সাকিব আল হাসানের বাবা মাশরুর রেজা কুটিল। 

এ সময় উপস্থিত ছিলেন- সোনালী অতীত ক্লাবের সভাপতি কামরুজ্জামান চাঁদ, পুলিশ সুপার খান মুহাম্মদ রেজোয়ান, জেলা পরিষদের চেয়ারম্যান পুঙ্কজ কুন্ডু, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, উপজেলা চেয়ারম্যান আবু নাসের বাবলু, সাবেক ফুটবলার বারিক আনজাম বার্কি প্রমুখ।

মাগুরা-১ আসনের সংসদ সদস্য সাইফুজ্জামান শিখর-এর পৃষ্ঠপোশকতায় গত ৩ নভেম্বর জেলার ১৬টি দলের অংশগ্রহণে এ টুর্নামেন্ট শুরু হয়।

এনএস/


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি