ঢাকা, মঙ্গলবার   ০৭ জুলাই ২০২০, || আষাঢ় ২৩ ১৪২৭

Ekushey Television Ltd.

সপরিবারে করোনাক্রান্ত হলেন অধ্যাপক গোলাম রহমান

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৫৯ ৫ জুন ২০২০ | আপডেট: ২১:০৫ ৫ জুন ২০২০

সপরিবারে করোনা ভাইরাস বা কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন সাবেক প্রধান তথ্য কমিশনার অধ্যাপক গোলাম রহমান। স্ত্রী, ছেলে, ছেলের স্ত্রী ও গৃহকর্মী রয়েছেন আক্রান্তের তালিকায় বলে আজ শুক্রবার জানান গোলাম রহমান। 

তিনি জানান, গত ২৯ মে প্রথম তার স্ত্রী নাইম আরা হোসাইনের শরীরে করোনা ভাইরাস শনাক্ত হয়। পরে একে একে পরিবারের অন্যদের করোনা পরীক্ষা করা হলে ফলাফল পজেটিভ আসে। এর মধ্যে স্ত্রী নাইম আরা হোসেনের অবস্থা তেমন একটা ভালো নয় বলে তাকে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজ্ড হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেখানে তাকে প্লাজমা থেরাপি দেওয়ার প্রক্রিয়া চলছে বলে জানান অধ্যাপক গোলাম রহমান। 

তিনি বলেন, ‘আমাদের পরিবারের পাঁচজনের করোনাভাইরাস পজিটিভ। এর মধ্যে আমরা চারজন বাসায় আইসোলেশনে আছি। আমাদের স্বাস্থ্যের অবস্থা মোটামুটি ভাল। তবে আমার স্ত্রী হাসপাতালে ভর্তি আছে। তাকে প্লাজমা থেরাপি দেওয়ার চেষ্টা চলছে।’ গোলাম রহমান বাকিদের নিয়ে রাজধানীর শুলশানে নিকেতনে নিজ বাসায় অবস্থান করছেন। 

উল্লেখ্য, গোলাম রহমান বাংলাদেশ সংবাদ সংস্থা’র (বাসস) চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন। এর আগে তিনি ঢাকা বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগে অধ্যাপনা করেছেন। 

এমএস/এসি

 


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি