ঢাকা, মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০, || কার্তিক ৫ ১৪২৭

Ekushey Television Ltd.

সাংবাদিক টিপুর ওপর হামলায় ক্র্যাবের নিন্দা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৬ ১৯ সেপ্টেম্বর ২০২০ | আপডেট: ২৩:৫৩ ২০ সেপ্টেম্বর ২০২০

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক কার্যনির্বাহী সদস্য ও দৈনিক সংবাদ প্রতিদিনের বিশেষ প্রতিনিধি ইকরামুল কবীর টিপু সন্ত্রাসী হামলার শিকার হয়েছেন। এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছে ক্র্যাব কার্যনির্বাহী কমিটি। দুর্বৃত্তদের দ্রুত আইনের আওতায় আনার দাবি জানিয়েছেন নেতৃবৃন্দ।

জানা গেছে, গত শনিবার রাত সাড়ে ৭টার দিকে ৬২/খ নম্বর ইসলামবাগ (ঈদগামাঠ সংলগ্ন) আলীরঘাট রোডস্থ শরিয়তপুর ফার্মেসির সামনে স্থানীয় সন্ত্রাসী রাশেদ কামাল ওরফে হযরত আলী ও তার ছোট ভাই বাদল আহম্মেদ ও জাফর আহমেদ রানা (দক্ষিণ যুবলীগ নেতা) ইকরামুল কবীর টিপুর ওপর অতর্কিতে হামলা চালায়। এছাড়াও অকথ্য ভাষায় গালাগাল এবং টিপুর পেট কেটে নদীতে ভাষিয়ে দেয়ার হুমকি দেয় দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই রাতেই চকবাজার মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করেছেন সাংবাদিক ইকরামুল কবীর টিপু।

ক্র্যাব সভাপতি আবুল খায়ের ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকু এক বিবৃতিতে ঘটনার নিন্দা জানিয়ে বলেন, একজন পেশাদার সাংবাদিকের ওপর অতর্কিত হামলা চালানো অত্যন্ত নিন্দনীয়। বিষয়টি উদ্বেগের। ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দায়ীদের চিহ্নিত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করতে সংশ্লিষ্টদের প্রতি আহবান জানান নেতৃবৃন্দ।

আরকে//


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি