ঢাকা, মঙ্গলবার   ২৭ অক্টোবর ২০২০, || কার্তিক ১২ ১৪২৭

Ekushey Television Ltd.

হলি ফ্যামিলিতে নতুন আঙ্গিকে চিকিৎসা কার্যক্রম শুরু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৩৮ ২০ সেপ্টেম্বর ২০২০

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির অঙ্গ প্রতিষ্ঠান ঐতিহ্যবাহী হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালে স্বাভাবিক চিকিৎসা কার্যক্রম শুরু হয়েছে। রোববার (২০ সেপ্টেম্বর) থেকে নতুন আঙ্গিকে উন্নত সেবার ব্রত নিয়ে হাসপাতালের স্বাভাবিক কার্যক্রম শুরু করে হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষ। 

অর্থাৎ- এখন থেকে সব ধরনের রোগী এই হাসপাতালে ভর্তি, জরুরী ও বহির্বিভাগে চিকিৎসা গ্রহণ করতে পারবেন। 

হাসপাতাল কর্তৃপক্ষ জানায়, হাসপাতালের জরুরী বিভাগ সার্বক্ষণিক খোলা রয়েছে। মুমূর্ষু যে কোন রোগী রাতদিন ২৪ ঘণ্টা সেখান থেকে চিকিৎসা সেবা গ্রহণ করতে পারবেন। এছাড়াও প্রতিদিন সকালে আউটডোরে ও বিকেলে স্পেশালাইজড চিকিৎসকরা নিয়মিত রোগী দেখছেন। এই হাসপাতালে জীবাণুমুক্ত পরিবেশে রোগীদেরকে সবধরনের চিকিৎসা ও টেস্টের ব্যবস্থা নেওয়া হয়েছে বলেও হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছেন।

হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক প্রফেসর ডা. মোহাম্মদ মোর্শেদ, (পিএইচডি) বলেন, অতীতে মানসম্মত সেবা নিতে মানুষ যেভাবে হলি ফ্যামিলি হাসপাতালমুখী হতেন, আমার বিশ্বাস এখনও সেভাবেই হবেন। কারণ, সেরা মানে ফিরিয়ে নিতে আমরা কার্যকর পদক্ষেপ নিয়েছি। 

আধুনিক ও মানসম্পন্ন সেবার নিশ্চয়তার ফলে আবারও রোগীরা হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট হাসপাতালমুখী হবেন বলে তিনি পুনরায় আশাবাদ ব্যক্ত করেন।

হাসপাতালের সেবা সম্পর্কিত যে কোন জরুরী ও অতি প্রয়োজনীয় তথ্য জানাতে চালু রয়েছে টেলিফোন সার্ভিস। চিকিৎসা সম্পর্কিত তথ্যের জন্য ফোন করতে পারেন (০২- ৪৮৩১১৭২১-৫) এই নম্বরে। কর্তৃপক্ষ জানায়, রোগীর সেবায় সর্বদাই খোলা থাকবে এই নম্বরটি।

হলি ফ্যামিলি রেড ক্রিসেন্ট মেডিকেল কলেজ হাসপাতালটি বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির একটি অঙ্গ প্রতিষ্ঠান হিসেবে মানবসেবার উদ্দেশ্য চিকিৎসা কার্যক্রম পরিচালনা করে আসছে। পাশাপাশি, এই হাসপাতালটি আন্তর্জাতিক মানের সেবা দানেও প্রতিশ্রুতিবদ্ধ। 

উল্লেখ্য, গত ৫ মাস যাবৎ হাসপাতালটি সরকার পরিচালিত সর্ববৃহৎ বেসরকারি কোভিড হাসপাতাল হিসেবে অত্যন্ত সুনামের সাথে সেবা প্রদান করেছে। যা ইতোমধ্যে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে বেশ প্রশসংসিত হয়েছে। হাসপাতালটি রাজধানীর অন্যান্য বেসরকারি হাসপাতালের চেয়ে কম খরচে রোগীদের চিকিৎসা দিচ্ছে বলে জানিয়েছেন সংশ্লিষ্টরা। 

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি