ঢাকা, বুধবার   ১৯ জুন ২০২৪

ফরিদপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিটের চেয়ারম্যানের মৃত্যুতে শোক 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৪৬, ১০ জুলাই ২০২০

বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ফরিদপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিট ও ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো: লোকমান হোসেন মৃধা (৭৮) এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার, সোসাইটির ভাইস চেয়ারম্যান প্রফেসার ডা: মো: হাবিবে মিল্লাত, ট্রেজারার লুৎফুর রহমান চৌধুরী হেলালসহ ম্যানেজিং বোর্ডের সকল সদস্য ও কর্মকর্তা-কর্মচারীরা।

আজ শুক্রবার এক শোক বার্তায় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান হাফিজ আহমদ মজুমদার বলেন, মানবিক কর্মকান্ডে সর্বদাই সচেষ্ট ছিলেন ও দরিদ্র অসহায় জনগণের কল্যাণে সারাজীবন কাজ করেছেন মরহুম লোকমান হোসেন মৃধা। মানব কল্যাণে তার অবদান রেড ক্রিসেন্ট সোসাইটির ম্যানেজিং বোর্ড, কর্মকর্তা-কর্মচারীগণ, স্বেচ্ছাসেবকসহ অন্যান্যদের মাঝে একটি অনন্য উদাহরণ হয়ে থাকবে। তিনি বলেন, তাঁর মৃত্যুর ফলে যে শূণ্যতার সৃষ্টি হলো তা কখনও পূরণ হওয়ার নয়। 

বাংলাদেশ ক্রিসেন্ট সোসাইটির চেয়ারম্যান মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা ও তার শোক সন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

পৃথক এক শোক বার্তায়, বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান ও ইন্টারন্যাশনাল ফেডারেশন অফ দ্য রেড ক্রস এন্ড রেড ক্রিসেন্ট সোসাইটিজ (আইএফআরসি) এর গভার্নিং বোর্ডের সদস্য  প্রফেসার ডা: মো: হাবিবে মিল্লাত লোকমান হোসেন মৃধার  মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেন। তিনি বলেন, বীর মুক্তিযোদ্ধা মো: লোকমান হোসেন মৃধার ছিল উদার মানসিকতা। জীবনের প্রতিটি ক্ষণে তিনি মানুষের কল্যাণে কাজ করেছেন। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি দীর্ঘদিনের অভিজ্ঞতা সম্পন্ন  নিবেদিত প্রাণ এক মানবিক কর্মীকে হারালো। তিনি, তাঁর আত্মার মাগফিরাত কামনা এবং পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, ফরিদপুর জেলা রেড ক্রিসেন্ট ইউনিট ও ফরিদপুর জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা লোকমান হোসেন মৃধা (৮২) শুক্রবার আনুমানিক সকাল সাড়ে ১১ টার দিকে রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে তিনি স্ত্রী, চার পুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি