ঢাকা, শনিবার   ১৭ এপ্রিল ২০২১, || বৈশাখ ৩ ১৪২৮

হাল্ট প্রাইজ ঢাকা রিজিউনাল সামিট ২০২১ সম্পন্ন 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৭, ৪ এপ্রিল ২০২১

বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালস্ (বিইউপি) এ ফ্যাকাল্টি অব বিজনেস স্টাডিজ এর ডিপার্টমেন্ট অব অ্যাডমিনিস্ট্রেশন ইন মার্কেটিং এর অধীনে পরিচালিত বিইউপি বিজনেস অ্যান্ড কমিউনিকেশন ক্লাবের উদ্যোগে আয়োজিত দু’দিনব্যাপী হাল্ট প্রাইজ ঢাকা রিজিওনাল সামিট ২০২১ এর সমাপণী রোববার বিইউপির বিজয় অডিটোরিয়ামে অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে অনলাইনে বিশেষ অতিথি হিসেবে যুক্ত ছিলেন বিইউপির উপাচার্য মেজর জেনারেল মোঃ মোশফেকুর রহমান, এসজিপি, এসইউপি, এনডিসি, পিএসসি। অনুষ্ঠানে অন্যান্যের মাঝে উপস্থিত বিইউপির উচ্চপদস্থ কর্মকর্তা, শিক্ষক এবং শিক্ষার্থীবৃন্দ। 

এবছর বাংলাদেশ, নেপাল, ভারত, পাকিস্তান, চীন, জাপান, দক্ষিণ কোরিয়াসহ বিশ্বের বিভিন্ন দেশ থেকে ৬৩ টি দল অংশগ্রহণ করেন। উক্ত প্রতিযোগিতায় বাংলাদেশ থেকে ৫টি এবং নেপাল থেকে ১ দলসহ মোট ৬ টি দল চূড়ান্ত পর্বে উত্তীর্ণ হয়। প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের দল ‘Mush Reign’ চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে এবং আর্মি আইবিএ থেকে ‘Team DKCK’ প্রথম রানার আপ এবং ডা. এম এ ওয়াজেদ মিয়া টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজ থকে ‘Green Leaf’ দ্বিতীয় রানার আপ হওয়ার গৌরব অর্জন করে।

এই প্রতিযোগীতাটি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের টেকসই বাণিজ্যে এমনভাবে সক্ষম করে তুলবে যার মাধ্যমে তারা মানবতা, সমাজ ও বিশ্বব্যাপী পরিবর্তন আনায়নে সক্ষম হবে। এই প্রতিযোগীতাটির উদ্দেশ্যে হলো ২০৩০ সালের মধ্যে ১ কোটি জনগণের জন্য চাকুরী তৈরি করা, অর্থনীতিতে গতি সঞ্চার, নতুন সরবরাহ চেইন বিবেচনা করা এবং জনগণের জীবনের ধারা উন্নতি করা। 


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি