ঢাকা, মঙ্গলবার   ৩১ মার্চ ২০২০, || চৈত্র ১৮ ১৪২৬

Ekushey Television Ltd.

১৩ বছর আগে হারানো আংটি নিয়ে গজাল যে গাজর

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৫৩ ১৭ আগস্ট ২০১৭ | আপডেট: ১৮:৪৯ ১৯ আগস্ট ২০১৭

বিয়েতে স্বামীর দেওয়া হিরের আংটি হারিয়ে ফেলেছিলেন কানাডীয় গৃহবধূ। ১৩ বছর পর সেই আংটির সন্ধান পেয়েছেন তিনি। সঙ্গে পেয়েছেন একটি গাজর। ফসলী মাঠে হারিয়ে যাওয়া ওই আইটিটি বুকে ধারণ করে গজিয়ে উঠেছে ওই গাজর। খবর বিবিসির।


কানাডীয় গৃহবধূর নাম ম্যারি গ্রামস। ২০০৪ সালে আলবার্তায় পারিবারিক খামারে বিয়ের আংটিটি হারান গ্রাম। স্বামীর দেওয়া প্রথম উপহার হারিয়ে কী বিপাকেই না পড়েছিলেন। স্বামী বেচারা জানতে পারলে কষ্ট পাবেন না! জানতে পেরেছিলেন কেবল তাঁর ছেলেটি। ১৩ বছর বুকে চেপে থাকা এই কষ্ট থেকে তাঁকে মুক্তি দিয়েছে সামান্য একটি গাজর। মেরির এই যক্ষের ধন ধারণ করেই বেড়ে ওঠে গাজরটি।


সোমবার ৮৪ বছর বয়সী মেরির পুত্রবধূ কলিন দালে আংটিটি খুঁজে পেয়েছেন। বাড়ির বাগান থেকে নৈশভোজের জন্য গাজর তুলতে গিয়েছিলেন দালে। ধোয়ার সময় দেখেন, গাজরটি হিরের আংটির ভেতর দিয়ে বেড়ে উঠেছে। আংটিটি ধারণ করায় গাজরটি মধ্যখানে সরু হয়ে উঠেছে। ব্যাপারটি জানার পর মেরির ছেলে বুঝতে পারেন, এটিই মায়ের সেই হারিয়ে যাওয়া আংটি।


গাজরের মধ্যে হারানো আংটি খুঁজে পাওয়ার ঘটনা নতুন নয়। ২০১১ সালে সুইডিশ এক নারী হারিয়ে যাওয়ার ১৬ বছর পর গাজরের মধ্যে তাঁর সেই আংটি খুঁজে পেয়েছিলেন।
//এআর

New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি