ঢাকা, শনিবার   ১১ জুলাই ২০২০, || আষাঢ় ২৭ ১৪২৭

Ekushey Television Ltd.

২৪ ঘণ্টায় ঢামেকের করোনা ইউনিটে ২৩ জনের মৃত্যু

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:১৬ ৩০ মে ২০২০

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে বৃহস্পতিবার রাত থেকে শুক্রবার রাত পর্যন্ত ২৪ ঘণ্টায় নারীসহ ২৩জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ৭ জনের করোনা পজিটিভ ছিল। বাকিরা করোনা সন্দেহ ও উপসর্গ নিয়ে মৃত্যুবরণ করেন। এ নিয়ে গত ৩০ দিনে ঢাকা মেডিকেলের করোনা ইউনিটে করোনা ও করোনা উপসর্গ নিয়ে ২৬৬ জনের মৃত্যু হলো।

হাসপাতাল সূত্র থেকে পাওয়া মৃতরা হলেন- নজরুল ইসলাম (৫৮), কান্চি লাল দাস (৭৫), মাজেদা বেগম (৬৫), হুমায়ুন (৫০), জাকারিয়া (৬০), মোতালেব (৫২), ফুলচাঁন শেখ (৩৮), হাফিজা খাতুন (৩৫), হারিছ মিয়া (৭৮), আব্দুল লতিফ (৬২), দেলোয়ার হোসেন (৫৬), সোহেল (৪২), বিশাসাখা (৪৫), মুকুল বেগম (৪৫), একরামুল হক (৬০), সুভাষ (৬৫), আব্দুর রহমান (৫২), তোরাব হোসেন (৬৫), নওশের আলী (৮১), হাবিবুর রহমান (৫০), আব্দুস সাত্তার মুন্সী (৬৫) আব্দুল গাফ্ফার (৫৬) ও ফারুকউজ্জামান (৪৫)।

এদিকে মহামারি আকার ধারণ করা করোনা ভাইরাসে শুক্রবার (২৯ মে) দুপুরের স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত হেলথ বুলেটিনে জানা যায় দেশে ২৩ জন মারা গেছেন। সেই তথ্য মতে ভাইরাসটিতে মোট মৃতের সংখ্যা দাঁড়ায় ৫৮২ জন। এছাড়া আক্রান্ত হিসেবে একদিনে সর্বোচ্চ শনাক্ত হয়েছে ২ হাজার ৫২৩ জন। এতে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়াল ৪২ হাজার ৮৪৪।

বুলেটিন পড়েন অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (মহাপরিচালকের দায়িত্বপ্রাপ্ত) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

এসএ/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি