ঢাকা, মঙ্গলবার   ০১ ডিসেম্বর ২০২০, || অগ্রাহায়ণ ১৭ ১৪২৭

Ekushey Television Ltd.

৩৫০০ টাকায় কক্সবাজার নিয়ে যাচ্ছে নভোএয়ার

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৫০ ২৯ জুলাই ২০২০

বৃহস্পতিবার (৩০ জুলাই) থেকে কক্সবাজার রুটে ফ্লাইট পরিচালনা শুরু করছে নভোএয়ার। এই রুটে প্রতিদিন ৩টি ফ্লাইট পরিচালনা করবে প্রতিষ্ঠানটি। এ ক্ষেত্রে জনপ্রতি একমুখী ভাড়া ৩৫০০ টাকা নির্ধারণ করা হয়েছে বলে বুধবার (২৯ জুলাই) এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে প্রতিষ্ঠানটি।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিদিন ঢাকা থেকে সকাল সাড়ে ৭টা, ১২টায় ও আড়াইটায় কক্সবাজারের উদ্দেশ্যে ছেড়ে যাবে নভোএয়ারের ফ্লাইট। আবার কক্সবাজার থেকে সকাল ৯টা ০৫ মিনিটে, ১টা ৩৫ মিনিটে ও ৪টা ০৫ মিনিটে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসবে। 

হোটেল মোটেল চালু হওয়া সাপেক্ষে শীঘ্রই ভ্রমণ পিপাসুদের জন্য হোটেলসহ ভ্রমণ প্যাকেজও ঘোষনা করা হবে বলে জানিয়েছে নভোএয়ার কর্তৃপক্ষ।

সরকার নির্দেশিত স্বাস্থ্য বিধি মেনেই প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রাম, সৈয়দপুর, সিলেট ও যশোর, বরিশাল, রাজশাহী রুটে ফ্লাইট পরিচালনা করছে নভোএয়ার।

উল্লেখ্য, করোনা ভাইরাস সংক্রমণ রোধে সরকারি নির্দেশে গত ২৫ মার্চ থেকে অভ্যন্তরীণ রুটে ফ্লাইট পরিচালনা বন্ধ ছিল। গত ১ জুন থেকে পর্যায়ক্রমে চট্টগ্রাম, সৈয়দপুর, সিলেট, যশোর, বরিশাল ও রাজশাহী রুটে ফ্লাইট পরিচালনা শুরু হয়। সেই ধারাবাহিকতায় কক্সবাজার রুটেও ফ্লাইট পরিচালনা শুরু হলো।

এনএস/


New Bangla Dubbing TV Series Mu
New Bangla Dubbing TV Series Mu

© ২০২০ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি