ঢাকা, বৃহস্পতিবার   ৩০ মে ২০২৪

প্রধানমন্ত্রী আমাকে মাঠ গোছাতে বলেছেন : আতিকুল ইসলাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:০৬, ৭ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১৮:৫৪, ৭ জানুয়ারি ২০১৮

বিজিএমইএর সাবেক সভাপতি আতিকুল ইসলাম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী আমাকে মাঠ গোছাতে বলেছেন। আমার বিশ্বাস, ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের আসন্ন নির্বাচনে তিনি আমাকে মনোনয়ন দিবেন।

আজ দুপুরে রাজধানীর তেজগাঁও কাঁচাবাজার সংলগ্ন বিজয় স্মরণীতে এক পথসভায় এসব কথা বলেন ডিএনসিসি নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়নপ্রত্যাশী আতিকুল ইসলাম।

তিনি বলেন, গুটিকয়েক স্বার্থান্বেষী লোকের কাছে ঢাকাবাসী জিম্মি। জলাবদ্ধতাসহ নানা সমস্যার জন্য এসব স্বার্থান্বেষী মহল দায়ী। আমাদের প্রথম কাজ হবে তাদের হাত থেকে ঢাকাবাসীকে মুক্ত করা।

আতিকুল ইসলাম বলেন, ঢাকাবাসী তাদের অনেক অধিকার থেকে বঞ্চিত। এখানে শিশুদের খেলার মাঠ নেই। পার্কগুলো ধীরে ধীরে সৌন্দর্য্য হারাচ্ছে। জলাবদ্ধতা এখানে অন্যতম সমস্যা। যানজট দৈনন্দিন জীবনে আমাদের প্রচুর কর্ম সময় নষ্ট করে। কিন্তু দেখার কেউ নাই। প্রতিকারের কেউ নেই।

প্রয়াত মেয়র আনিসুল হকের মৃত্যুতে ঢাকা উত্তরের মেয়র পদ শুন্য হয়। ইতোমধ্যে নির্বাচন কমিশন আগামী ২৬ ফেব্রুয়ারী শুন্য পদে নির্বাচনের ঘোষণা দিয়েছে। ক্ষমতাসীন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের অন্যতম আতিকুল ইসলাম। ইতোপূর্বে তিনি বিজিএমইএ- এর সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন।

এখনও আওয়ামী লীগ আনুষ্ঠানিকভাবে কাউকে প্রার্থী ঘোষণা না করলেও মনোনয়ন প্রত্যাশীরা নিজ নিজ জায়গা থেকে প্রচারণা চালিয়ে যাচ্ছে। আজ দুপুরে কারওরানবাজারে দলীয় নেতাকর্মী ও সমর্থকদের নিয়ে গণসংযোগে নামেন এই মনোনয়ন প্রত্যাশী।

/ এআর /


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি