ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

৩৮ তম বি‌সিএস সুপারিশপ্রাপ্তদের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৪৯, ১৯ ডিসেম্বর ২০২০ | আপডেট: ১৮:৫০, ১৯ ডিসেম্বর ২০২০

৩৮ তম বি‌সিএস সুপারিশপ্রাপ্তরা সারাদেশের শীতার্ত ও দুঃস্থ‌দের মা‌ঝে শীতবস্ত্র, মাস্ক ও পে‌ট্রো‌লিয়াম‌ জে‌লি বিতরণ করছেন। ওই ব্যাচের সুপারিশপ্রাপ্তদের মধ্যে ২২০৪ জন সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে এই উদ্যোগটি নিয়েছেন। এই কর্মসূ‌চির আওতায় শুক্রবার রাতে ঢাকার ৩টি স্থানে শীতার্ত‌দের মা‌ঝে এসব সামগ্রী বিতরণ কর‌া হয়।

ঢাকার কমলাপুর রেলস্টেশন, ঢাকা বিশ্ববিদ্যালয় ও তার আশপাশের এলাকা এবং সদরঘাট লঞ্চ টার্মিনাল এলাকায় এই কর্মসূ‌চির অংশ হিসেবে শীতার্ত‌ ও দুঃস্থ‌দের মা‌ঝে ৩৫০টি কম্বল বিতরণ করা হয়। 

এর আগে দেশের ১৪টি জেলায় শুক্রবার সকাল থেকে শীতার্ত ও দুঃস্থ‌দের মা‌ঝে শীতবস্ত্র, মাস্ক ও পে‌ট্রো‌লিয়াম‌ জে‌লি বিতরণ করা হয়েছে। এই জেলাগুলো হল : ১. সিরাজগঞ্জ ২. গাইবান্ধা ৩. বগুড়া ৪. রংপুর ৫. লালমনিরহাট ৬. পঞ্চগড় ৭. কুড়িগ্রাম ৮. নেত্রকোনা ৯. নাটোর ১০. নওঁগা  ১১. নীলফামারী  ১২. ঠাঁকুরগাও  ১৩. খাগড়াছড়ি   ১৪. রাঙামাটি।

এই কর্মসূ‌চির অংশ হিসেবে সারা বাংলাদেশে মোট ১৫টি জেলায় প্রায় ২০টি স্থানে ২৫০০টি কম্বল, ২১৫০ টি পেট্রোলিয়াম জেলি ও তিন হাজার মাস্ক বিতরণ করা। 

৩৮ তম বিসিএস ক্যাডার পরিবারের( সুপারিশপ্রাপ্ত) প্রতিনিধি হিসাবে মোঃ মুনজুরুল ইসলাম বলেন, ‘মানবতার  কল্যাণে আমরা যে উদ্যোগ গ্রহণ করেছি, তা ভবিষ্যৎতেও চলমান থাকবে।’


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি