ঢাকা, শুক্রবার   ০৩ মে ২০২৪

বেনাপোলে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ

বেনাপোল (যশোর) প্রতিনিধি

প্রকাশিত : ২০:২৭, ১ ফেব্রুয়ারি ২০২০

‘মানবতাবোধ জাগ্রত হোক, বিবেকের তাড়নায়’ এই শ্লোগানকে সামনে রেখে জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকীতে বেনাপোলে অসহায় গরীব, দুঃস্থ, শীতার্থ মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন রেহেনা ট্রেডার্স নামে একটি ব্যবসায়িক প্রতিষ্ঠান। শনিবার দুপুরে বেনাপোলের বাহাদুরপুর ইউনিয়নে প্রায় ৫ শতাধিক অসহায় মানুষের মাঝে এ শীতবস্ত্র বিতরণ করা হয়। 

এ উপলক্ষে এক আলোচনা সভার আয়োজন করা হয়। বাহাদুরপুর ইউনিয়নের বিশিষ্ট সমাজসেবক ও রেহেনা ট্রেডার্সের সত্বাধিকারী নজরুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, নজরুল ইসলামের সহধর্মিণী রেহেনা বেগম, ছেলে শার্শা উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক এনামুল হক মুকুল,  মুক্তিযোদ্ধা মোহাম্মাদ আলী, ইউপি সদস্য ইউনুচ আলী, আব্দুর রফিক, বাহাদুরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি কেরামত আলীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ।
 
শার্শা উপজেলা ছাত্রলীগের প্রচার সম্পাদক এনামুল হক মুকুল বলেন, বেনাপোল পৌর মেয়র আশরাফুল আলম আমাদের অহসহায় মানুষের পাশে দাঁড়াতে শিখিয়েছেন। আমরা তার পথ অনুসরন করে আজ আমার পরিবার আমাদের প্রতিষ্ঠান থেকে বাহাদুরপুর ইউনিয়নের অসহায় দুস্থ মানুষের মাঝে ৫ শতাধিক শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন। ভবিষ্যাতেও আমরা আর্তমানবতার সেবায় কাজ করে যাব।
 
সত্তর  বছর বয়সী সখিনা বেগম বলেন, আমি শীতে রাতে ঘুমাতে পারি না। অভাব অনটনের সংসারে শীতের কাপড় নেই। চোখে মুখে হাসির ছাপ নিয়ে এই বৃদ্ধা কম্বল পেয়ে খুশি বলে জানায়।

কেআই/আরকে


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি