ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

পেশাদার ছিনতাইকারীর হামলার শিকার বুলবুল: পুলিশ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩১, ৩০ মার্চ ২০২২ | আপডেট: ১৭:৪৭, ৩০ মার্চ ২০২২

ছুরিকাঘাতে দন্ত চিকিৎসক আহমেদ মাহী বুলবুলকে হত্যার জন্য শুরুতেই পুলিশ ছিনতাইকারীদের দায়ী করেছিলো। এবার এই হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে চারজনকে গ্রেপ্তার করার কথা জানিয়ে বলেছে, তারা পেশাদার ছিনতাইকারী।

ওই চারজনকে গ্রেপ্তারের পর বুধবার ঢাকা মহানগর পুলিশের মিডিয়া সেন্টারে এক সংবাদ সম্মেলনে গোয়েন্দা পুলিশের অতিরিক্ত কমিশনার হাফিজ আকতার বিস্তারিত তথ্য তুলে ধরেন।

গ্রেপ্তার চারজন হলেন: রায়হান (২৭), রাসেল (২৫), আরিয়ান (২৩), সোলায়মান (২৩)। তাদের কাছ থেকে মোবাইল ফোন ও চাকু উদ্ধারের কথা জানানো হয় সংবাদ সম্মেলনে।

হাফিজ আকতার বলেন, ‘‘গ্রেপ্তার চারজন পেশাদার ছিনতাইকারী। তাদের দলে মোট পাঁচজন ছিল। ছিনতাই করতে গিয়েই তারা বুলবুলকে ছুরি মারে, এর সঙ্গে ওই চিকিৎসকের ঠিকাদারী ব্যবসার বিরোধের কোনো বিষয় নেই।’’   

গত রোববার ভোর সাড়ে ৫টার দিকে শেওড়াপাড়ায় মেট্রোরেলের ২৭৮ নম্বর পিলারের কাছে ছুরিকাহত হন বুলবুল। তাকে প্রথমে ওই এলাকার আল হেলাল হাসপাতালে নিয়ে যান পথচারীরা। কিন্তু সেখানে চিকিৎসা না পাওয়ায় নেওয়া হয় সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালে। পরে সেখানেই তার মৃত্যু হয়।

৩৮ বছর বয়সী বুলবুল দন্ত চিকিৎসক হিসেবে মগবাজারে ‘রংপুর ডেন্টাল’ নামের একটি চেম্বারে নিয়মিত রোগী দেখতেন। পাশাপাশি গত পাঁচ বছর ধরে ‘মেসার্স রংপুর ট্রেডার্স’ নামে একটি ঠিকাদারি প্রতিষ্ঠানও চালাতেন।

চিকিৎসক বুলবুল ‘পথশিশু সেবা সংগঠন’সহ কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠনেও যুক্ত ছিলেন।

বুলবুলের স্ত্রী শাম্মী আক্তার বাদী হয়ে রোববারই একটি হত্যা মামলা দায়ের করেন। তবে সেখানে আসামি হিসেবে কারও নাম উল্লেখ করা হয়নি।

সেদিন ভোরে নোয়াখালী যাওয়ার জন্য বাসা থেকে বেরিয়ে বুলবুল ছিনতাইকারীর কবলে পড়েছিলেন বলে প্রাথমিক ধারণা কথা বলেছিল পুলিশ।

তবে বুলবুলের সঙ্গে থাকা ১২ হাজার টাকা এবং মোবাইল ফোন খোয়া না যাওয়ায় পুলিশের ওই ধারণা নিয়ে সন্দেহ প্রকাশ করেছিলেন তার শ্বশুর ইয়াকুব আলী।

এমএম/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি