ঢাকা, রবিবার   ২৮ এপ্রিল ২০২৪

নাটোরে ছাত্রলীগ-যুবলীগের সঙ্গে পুলিশের সংঘর্ষ, আহত ৫

নাটোর প্রতিনিধি

প্রকাশিত : ১৫:১৬, ১৭ মার্চ ২০২২ | আপডেট: ১৬:৩৩, ১৭ মার্চ ২০২২

নাটোর শহরের ছাত্রলীগ ও যুবলীগ কর্মীদের সাথে পুলিশের মারপিটের ঘটনা ঘটেছে। এতে হাসিব উদ্দিন (২৪) ও সেলিম হোসেন (২৫) নামে দুই পুলিশ কনস্টেবলসহ ৫ জন আহত হয়েছেন। আহত ওই দুই পুলিশকে নাটোর সদর হাসপাতাল ও পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। 

বৃহস্পতিবার দুপুর ১২টার দিকে সদর হাসপাতাল সড়কের পোস্ট অফিস মোড় এলাকায় প্রকাশ্যে এই মারপিটের ঘটনা ঘটে। 
আহত হাসিব ও সেলিম নাটোর পুলিশ লাইনে কর্মরত। তারা সাদা পোশাকে ছিলেন।
 
পুলিশ ও স্থানীয়রা জানান, কনস্টেবল হাসিব ও সেলিম মোটরসাইকেলে জাতীয় শিশু দিবসের মেলায় পুলিশের স্টল সাজানোর জন্য সাদা পোশাকে বেলুন কিনতে যাচ্ছিলেন। এসময় বঙ্গবন্ধুর জন্মবার্ষিকী অনুষ্ঠান শেষে মোটরসাইকেলে যুবলীগ ও ছাত্রলীগ কর্মীরা যাওয়ার সময় পোস্ট অফিস মোড় এলাকায় দুই মোটরসাইকেলের সংঘর্ষ হয়। 

এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে সাদা পোশাকে থাকা দুই পুলিশ সদস্যের ওপর চড়াও হয় ছাত্র ও যুবলীগ কর্মীরা। পুলিশও তাদের ওপর চড়াও হলে সংঘর্ষ বাঁধে। 

সংঘর্ষে আহত ওই দুই পুলিশকে উদ্ধার করে প্রথমে নাটোর সদর এবং পরে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। আহত ছাত্রলীগ ও যুবলীগের ৩ কর্মীকেও হাসপাতালে নেওয়া হয়েছে।

এদিকে, দুই কনস্টেবলের ওপর সন্ত্রাসী হামলার খবর পেয়ে নাটোর-৪ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস, পুলিশ সুপার লিটন কুমার সাহা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা হাসপাতালে গিয়ে তাদের খোঁজ নেন এবং জড়িতদের বিরুদ্ধে দ্রুত ব্যবস্থা গ্রহণ করার কথা বলেন তারা। 

জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান বলেন, দুটি মোটরসাইকেলের সংঘর্ষ হলে উভয়ের মধ্যে কথাকাটাকাটি শুরু হয়। এসময় পুলিশ সদস্যরা সাদা পোশাকে ছিলেন। তারাই উত্তেজিত হয়ে মোটরসাইকেল আরোহী দুজনকে মারপিট শুরু করলে একজনের কপাল ফেটে যায় এবং অপরজনের কানে আঘাত লাগে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এমন ঘটনা ঘটেছে। 

নাটোর পুলিশ সুপার লিটন কুমার সাহা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, আহত ওই দুই কনস্টেবল সাদা পোশাকে  ছিলেন। তারা জাতীর জনক বঙ্গবন্ধুর জন্ম শতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উপলক্ষে পুলিশ লাইনে আয়োজিত মেলায় স্টল সাজানোর জন্য বেলুন কিনতে যাচ্ছিলেন। পথে অন্য একটি মোটরসাইকেলের সংঘর্ষ হলে কথা কাটাকাটির এক পর্যায়ে তাদের ওপর চড়াও হয়ে মারপিট শুরু করে।

হামলাকারীরা ইট দিয়ে আঘাত করে তাদের মাথা ফাটিয়ে দিয়েছে। কনস্টেবল সেলিমের মাথায় ৭টির মত সেলাই দিতে হয়েছে। তাদের দুজনকেই রামেক হাসপাতালে পাঠানো হয়েছে। বিষয়টি তদন্ত শেষে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে বলে জানান পুলিশ সুপার।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি