ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

তেলুগু মুসলিম পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:০৪, ২২ এপ্রিল ২০২২

আদি জাত পরিচ্ছন্নতাকর্মী তেলুগু সম্প্রদায়ের মুসলিম পরিবারের মাঝে ইফতার সামগ্রী বিতরণ করেছে সামাজিক সংগঠন ন্যাশনাল ফ্রেডশিপ সোসাইটি (এনএফএস)। 

শুক্রবার (২২ এপ্রিল) সকাল সাড়ে ১১টায় যাত্রাবাড়ী থানাধীন ধলপুরের ১৪নং আউটফল তেলেগু কলোনীতে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটির সহায়তায় এ কর্মসূচি পালন করা হয়।

ইফতার সামগ্রী বিতরণকালে ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির (এনএফএস) সভাপতি রাহাত হুসাইন বলেন, তেলুগু পরিচ্ছন্নতাকর্মীরা আমাদের দেশে প্রায় দুইশো বছর ধরে কাজ করছে। তারা পিছিয়ে পড়া জনগোষ্ঠী। বর্তমান আওয়ামী লীগ সরকার দেশের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর কল্যাণে কাজ করছে। 

তিনি বলেন, আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার পক্ষ থেকে আওয়ামী লীগের ত্রাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী তেলুগু সম্প্রদায়ের জন্য আজকের এই ইফতার সামগ্রী পাঠিয়েছেন। ভবিষ্যতেও আপনাদের জন্য আমাদের এ চেষ্টা অব্যাহত থাকবে।

এসময় তেলুগু কমিউনিটি ডেভেলপমেন্ট সোসাইটি আহ্বায়ক ওয়াই রাজু আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করে বলেন, এ সরকার তেলুগুদের প্রতি আন্তরিক। ইতিমধ্যে এ সম্প্রদায়ের ৫০ জনকে চাকরি দিয়েছে। আমরা আরও কৃতজ্ঞতা স্বীকার করছি আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দী দাদা ও ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির কাছে।

তেলুগু কমিউনিটি ডেভেলপমেন্ট সোসাইটি সদস্য সচিব ইউ কে নন্দম জয়ের সঞ্চালনায় আরও বক্তৃতা করেন, ন্যাশনাল ফ্রেন্ডশিপ সোসাইটির (এনএফএস) সহ-সভাপতি পাবেল হাসান চৌধুরী, ইমতিয়াজ মেহেদী হাসান, সাধারণ সম্পাদক ইমরান হোসাইন, আউটফল তেলুগু কলোনীর সদস্য সচিব এ যোসেফ দাস, যুগ্ম-সাধারণ সম্পাদক সাদিক ভিস্তীসহ অন্যান্য নেতৃবৃন্দ। এসময় সংগঠনের অন্যান্য বন্ধুরা সার্বিক সহযোগী করেন।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি