ঢাকা, রবিবার   ০৫ মে ২০২৪

জাতীয় শিশু কিশোর পরিষদ ঢাকার নতুন নেতৃত্ব নির্বাচিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৪৪, ২৯ এপ্রিল ২০২২

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের ঢাকা মহানগর শাখার নতুন নেতৃত্ব নির্বাচিত হয়েছে। শাখার নতুন সভাপতি হিসেবে মো. আলাউদ্দিন সাজু এবং সাধারণ সম্পাদক হিসেবে সাদিক ইবনে রউফ সায়মন নির্বাচিত হন।

বৃহস্পতিবার রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার ইন্সটিটিউট মিলনায়তনে শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদ, ঢাকা মহানগর শাখার আয়োজনে ইফতার মাহফিলে এ নির্বাচন অনুষ্ঠিত হয়।

ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল এবং সভাপতিত্ব করেন সংগঠনের মহাসচিব কে এম শহিদ উল্যা।

এ সময় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ফরিদ উদ্দিন আহম্মদ রতনসহ নবনির্বাচিত কমিটির সভাপতি মো. আলাউদ্দিন সাজু ও সাধারণ সম্পাদক সাদিক ইবনে রউফ সায়মন।

শেখ রাসেল জাতীয় শিশু কিশোর পরিষদের মহাসচিব কে এম শহিদ উল্যা তার বক্তব্যে ঢাকা মহানগর শাখার নবনির্বাচিত কমিটির সভাপতি মো. আলাউদ্দিন সাজু ও সাধারণ সম্পাদক সাদিক ইবনে রউফ সায়মন এর নাম ঘোষণা করেন।

এসময় ঢাকা মহানগর শাখার থানা, ওয়ার্ড ও কলেজ কমিটির নেতাকর্মীরা করতালীর মাধ্যমে নবনির্বাচিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে স্বাগত জানায়।

এনএস//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি