ঢাকা, মঙ্গলবার   ২৬ সেপ্টেম্বর ২০২৩

দুই শিশুকে হত্যার পর মায়ের আত্মহত্যার চেষ্টা

টাঙ্গাইল প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৩০, ২৪ এপ্রিল ২০২২

টাঙ্গাইলের ভুঞাপু‌রে দুই সন্তানকে বালিশ চাপা দিয়ে হত্যার পর সি‌লিং ফ‌্যানে আত্মহত্যার চেষ্টা করেছে মা শাহিদা বেগম। পরে আহত অবস্থায় তাকে টাঙ্গাইল সদর হাসপাতালে নেওয়া হয়। 

রোববার দুপু‌রে উপ‌জেলার নিকরাইল ইউনিয়‌নের এক নম্বর পুনর্বাসন এলাকায় এই ঘটনা ঘটে। নিহতরা দুই সন্তানের নাম সা‌জিম(৬) ও সা‌নি (৪ মাস)। ওই নারীর স্বামীর নাম ইউসুফ।

নিহতদের নানি সূর্য বানু জানান, সকালে ঘুম থেকে ওঠে দরজা বন্ধ দেখে ডাকাডাকি করেন তিনি। কোনো শব্দ না পেয়ে মেয়ের জামাইকে ফোন করেন। পরে দরজা ভেঙে ঘরে ঢুকে তিনি দেখতে পান দুই নাতী মারা গেছে ও মেয়ে রক্ত মাখা অবস্থায় পরে আছে খাটের ওপর। পরে সবার সহযোগিতায় তাকে হাসপাতালে পাঠানো হয়।

স্বামী ইউসুফ বলেন, আমার কেউ রইলো না। ছেলে দুটোকে হত্যা করে ফেললো। আমি এর বিচার চাই।

টাঙ্গাইল জেলার পুলিশ সুপার সরকার মোহাম্মদ কায়সার ব‌লেন, ‘পারিবারিক কলহের জেরে বেশ কিছুদিন আগেই দুই ছেলেকে হত্যা করতে চেয়েছিল মা শাহিদা বেগম।

তিনি আহত অবস্থায় টাঙ্গাইল জেনারেল হাসপাতালে পুলিশের কাছে জবানবন্দি দিয়েছেন যে, তিনি ছেলে দুটিকে বালিশ চাপা দিয়ে হত্যার পর চলন্ত ফ্যানের সঙ্গে ঝুলে আত্মহত্যা করতে চেয়েছিলেন। পরে তিনি পাখা ভেঙে নিচে পরে অজ্ঞান হয়ে যান।’

তিনি আরো বলেন, ‘ঘটনা পুলিশকে জানালে পুলিশ ঘটনাস্থলে যায় পরে পুলিশ হাসপাতালে একটি টিম পাঠায়। তাকে কেউ এই হত্যার জন্য ইন্ধন দিয়েছি কিনা সেই বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে।
 


Ekushey Television Ltd.

© ২০২৩ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি