ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

দেশের জন্য একসঙ্গে কাজ করবে বিপিএসএ-ক্র্যাব

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪৫, ২৩ জানুয়ারি ২০১৮ | আপডেট: ১০:৩১, ২৪ জানুয়ারি ২০১৮

বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের (বিপিএসএ) নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদককে শুভেচ্ছা জানালো ক্রাইম রিপোটার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ক্র্যাব)। মঙ্গলবার বিকেলে ডিএমপি কমিশনারের কার্যালয়ে ক্র্যাবের সভাপতি আবু সালেহ আকন ও সাধারণ সম্পাদক সরোয়ার আলমের নেতৃত্বে শুভেচ্ছা দিতে আসেন ক্র্যাবের নির্বাহী কমিটির সদস্যরা।

ডিএমপি কমিশনার ও বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সভাপতি মো. আছাদুজ্জামান মিয়া বিপিএম (বার), পিপিএমকে ফুল ও ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানান ক্র্যাবের সভাপতি আবু সালেহ আকন।

এসময় উপস্থিত ছিলেন বাংলাদেশ পুলিশ সার্ভিস অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক প্রলয় কুমার জোয়ারদার বিপিএম, পিপিএম, উপ-পুলিশ কমিশনার স্পেশাল অ্যাকশন গ্রুপ, সিটিটিসি, ডিএমপি ঢাকাসহ অন্যান্য কর্মকর্তারা।

এছাড়াও উপস্থিত ছিলেন ক্র্যাবের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মাসুম মিজান, প্রচার ও প্রকাশনা সম্পাদক খালিদ আহমেদ, প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক শাহরিয়ার আরিফ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আসলাম রহমান, দফতর সম্পাদক রুদ্র রাসেল, কার্যনির্বাহী সদস্য আলাউদ্দিন আরিফ, কার্যনির্বাহী সদস্য খন্দকার হানিফ রাজা।

শুভেচ্ছান্তে ক্র্যাব সভাপতি আশাবাদ ব্যক্ত করে বলেন, বাংলাদেশ পুলিশের সাথে এ দেশের জন্য আমরা একসাথে কাজ করবো। পেশাদারিত্ব ও ব্যক্তিগত জীবনে পুলিশের সাথে ক্র্যাবের সম্পর্ক সবসময় ভালো। ভবিষ্যতেও এ সম্পর্ক অটুট থাকবে।

অনুষ্ঠানে ডিএমপি কমিশনার ক্র্যাবের সভাপতি, সাধরণ সম্পাদকসহ সকল সদস্যকে শুভেচ্ছা ও আন্তরিক ধন্যবাদ জানান।

 

আর


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি