ঢাকা, শনিবার   ১৩ জুলাই ২০২৪

রাজধানীতে যুবলীগের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:১৭, ২১ এপ্রিল ২০২০

করোনাভাইরাসের প্রাদুর্ভাবে সারাদেশে চলছে লকডাউন। কাজ কর্ম থেকে সব কিছু বন্ধ থাকায় নিম্ন আয়ের অসহায় মানুষেরা খাবারের সঙ্কটে দিন পার করছে। এ সময় বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে সামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাইনুল হোসেন খাঁন নিখিল এর নির্দেশে যুবলীগের উদ্যোগে সারাদেশে ত্রাণ বিতরণ চলছে। রাজধানী বাড্ডায়ও গরীব অসহায়দের মাঝে ত্রাণ বিতরণ করা হয়।

সোমবার (২০ এপ্রিল) বাড্ডার গুদারাঘাট এলাকায় গরীব অসহায় নিম্ন আয়ের মানুষের মাঝে চাল, ডাল, লবণসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এ সময় সেখানে উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের সাবেক শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক এম এ খালেক, ঢাকা মহানগর আওয়ামী যুবলীগ উত্তরের ভারপ্রাপ্ত সভাপতি জাকির হোসেন বাবুল ও সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর রহমান এবং ইন্জিনিয়ার মুক্তার হোসেন কামাল ও বাড্ডা থানা যুবলীগের আহ্বায়ক কায়সার মাহমুদ। 

এম এ খালেক বলেন, জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশের এই সঙ্কটকালে গরীব অসহায়দের পাশে দাঁড়ানোর আহ্বান জানিয়েছেন। তাই যুবলীগের উদ্যোগে আমরা নিয়মিত খাদ্য সামগ্রী বিতরণ করছি। প্রত্যোকে নিজ নিজ এলাকায় যদি এভাবে মানুষের পাশে দাঁড়ায় তাহলে কোনো মানুষ ক্ষুদার্ত থাকবে না। যুবলীগ আগেও মানুষের পাশে ছিল এখনও আছে ভবিষ্যতেও থাকবে।

এসি
 


Ekushey Television Ltd.


Nagad Limted







© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি