ঢাকা, শনিবার   ০৪ মে ২০২৪

করোনা আক্রান্ত সাবেক মেয়র কামরানকে ঢাকায় আনা হচ্ছে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:৫৭, ৭ জুন ২০২০ | আপডেট: ১৯:১৪, ৭ জুন ২০২০

করোনাভাইরাসে আক্রান্ত সিলেটের সাবেক মেয়র বদর উদ্দিন আহমেদ কামরানকে এয়ার অ্যাম্বুলেন্সে করে ঢাকায় আনা হচ্ছে। তার অবস্থার অবনতি হওয়ায় তাকে ঢাকা আনা হচ্ছে।

রোববার (৭ জুন) তার শরীরে অক্সিজেনের মাত্রা কমে যায়। এর পরপরই তাকে অক্সিজেন দিয়ে রাখা হয়েছে। এরপর পরিবারের সিদ্ধান্তে তাকে ঢাকায় আনা হচ্ছে।

বদরউদ্দিন আহমদ কামরানের পারিবারিক সূত্র থেকে জানা যায়, সাবেক মেয়র কামরানের অবস্থার অবনতি হলে তার শ্বাসকষ্ট বেড়ে যাওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া হচ্ছে। সামরিক বাহিনীর একটি এয়ার অ্যাম্বুলেন্সে করে সিলেট থেকে তাকে সরাসরি ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) নিয়ে যাওয়া হবে।    

বদরউদ্দিন আহমদ কামরানের পরিবারের ঘনিষ্ঠজন মেহেদী গণমাধ্যমকে জানান, কামরান সাহেবের চিকিৎসার দায়িত্ব নিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার নির্দেশে তাকে ঢাকার সিএমএইচে নেওয়া হচ্ছে।

কামরানের বড় ছেলে ডা. আরমান আহমদ শিপলু বাবার জন্য সবার কাছে দোওয়া চেয়ে বলেছেন, রোববার সন্ধ্যা ৬টায় আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যবস্থাপনায় হেলিকপ্টারযোগে বাবাকে সিএমএইচ-এ নিয়ে যাচ্ছি। আমার বাবার দ্রুত সুস্থতার জন্য সিলেটসহ দেশবাসীর কাছে দোয়া চাই।

গত শুক্রবার কামরানের করোনা পজিটিভ শনাক্ত হয়। শনিবার তিনি শহীদ শামসুদ্দিন আহমদ হাসপাতালে ভর্তি হন। সেখানে অবস্থার অবনতি হলে তাকে ঢাকায় নিয়ে আসা হচ্ছে। এদিকে করোনার উপসর্গ ছাড়াও বদর উদ্দিন আহমদ কামরান ডায়বেটিসসহ নানা শারীরিক সমস্যায় ভুগছেন।

এসি

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি