ঢাকা, বুধবার   ২৪ এপ্রিল ২০২৪

চিকিৎসক দম্পতি স্বপ্নীল-নুজহাত করোনামুক্ত 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৫৭, ২৭ জুন ২০২০

চিকিৎসক দম্পতি নুজহাত ও স্বপ্নীল।

চিকিৎসক দম্পতি নুজহাত ও স্বপ্নীল।

মহামারী রূপ নেয়া মরণঘাতী করোনাভাইরাসের প্রকোপ থেকে মুক্ত হয়েছেন দেশের বিশেষজ্ঞ চিকিৎসক দম্পতি অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) এবং শহীদ সন্তান ডা. নুজহাত চৌধুরী শম্পা।

শনিবার (২৭ জুন) অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে নিজের ব্যক্তিগত আইডিতে দেয়া এক পোস্টে এ তথ্য নিশ্চিত করেন।

ফেসবুক পোস্টে তিনি লেখেন, ‘আমার এবং ডা. নুজহাত চৌধুরী শম্পার করোনা টেস্টের ফলাফল নেগেটিভ এসেছে। আমাদের জন্য যারা দোয়া করেছেন, তাদের সবার প্রতি আমাদের কৃতজ্ঞতা।’

এর আগে গত ১৭ জুন (বুধবার) তারা সপরিবারে করোনায় আক্রান্ত হন। ওইদিন ডা. মামুন আল মাহতাব স্বপ্নীল গণমাধ্যমকে তথ্যটি নিশ্চিত করেন। তিনি জানান, চারদিন আগে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন। এক দিন পর থেকেই তার স্ত্রী ডা. নুজহাত ও অষ্টম শ্রেণি পড়ুয়া ছেলেও করোনায় আক্রান্ত হয়।

তিনি বলেন, আমরা সবাই এখন বাসাতেই চিকিৎসা নিচ্ছি। আমাদের তেমন কোনো সমস্যা হচ্ছে না। হালকা লক্ষণ বা উপসর্গ দেখা দিলে পরীক্ষা করাতে দেই। এরপর রিপোর্টে করোনা পজিটিভ আসে। সবাই আমাদের জন্য দোয়া করবেন।

অধ্যাপক ডা. মামুন আল মাহতাব (স্বপ্নীল) বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল হাসপাতাল ও বিশ্ববিদ্যালয়ের লিভার বিভাগের প্রধান। অন্যদিকে, তার স্ত্রী ডা. নুজহাত চৌধুরী শম্পা মুক্তিযুদ্ধে শহীদ ডা. আলিম চৌধুরীর কন্যা এবং ঘাতক দালাল নির্মূল কমিটির যুগ্ম-সাধারণ সম্পাদক। দেশে করোনা সংক্রমণের সূচনাকাল থেকে তার নিজদের সব ছুটি বাতিল করে করোনাক্রান্ত ও অন্যান্য রোগীদের বিরামহীন চিকিৎসাসেবা দিয়ে যাচ্ছিছিলেন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি