ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

করোনায় সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যানের মৃত্যু

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি

প্রকাশিত : ২৩:৪৬, ১৭ জুলাই ২০২০ | আপডেট: ১০:৫০, ১৮ জুলাই ২০২০

সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ আফজাল হোসেন নিসার

সমবায় ব্যাংকের ভাইস চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ আফজাল হোসেন নিসার

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া সমবায় ব্যাংকের চেয়ারম্যান, বাংলাদেশ-ভারত মৈত্রী সমিতির সাধারণ সম্পাদক ও বাংলাদেশ সমবায় ব্যাংক লিমিটেডের ভাইস চেয়ারম্যান চৌধুরী মোহাম্মদ আফজাল হোসেন নিসার করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন (ইন্না----রাজিউন)।

 শুক্রবার রাতে ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৫৭ বছর।

তাঁর গ্রামের বাড়ি সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চিনাইর গ্রামে তবে তিনি শহরের বনিকপাড়ার বাসায় পরিবার পরিজন নিয়ে বসবাস করতেন।

চৌধুরী মোহাম্মদ আফজাল হোসেন নিসারের নিকটাত্মীয় ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম.এ.এইচ মাহবুব আলম বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, তিন ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন রেখে যান।

আফজাল হোসেন নিসারের বড় ছেলে ছেলে তানভীর চৌধুরী জানান, গত দুই জুলাই প্রথমবার তার বাবার করোনার ফলাফল নেগেটিভ আসে। পরে ৭ জুলাই দ্বিতীয়বারের পরীক্ষায় ফলাফল  পজেটিভ আসে। এর পর থেকেই ঢাকার স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। শুক্রবার রাতে তিনি চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

শনিবার দুপুরে চিনাইর উত্তরপাড়া স্কুল প্রাঙ্গনে স্বাস্থ্যবিধি মেনে নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হবে।

এমবি//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি