ঢাকা, বৃহস্পতিবার   ২৫ এপ্রিল ২০২৪

করোনায় আরও ৩৫ জনের মৃত্যু, আক্রান্ত ৩৯০৮

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১৩, ২৮ মার্চ ২০২১

মহামারী করোনা ভাইরাসে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩৫ জনের প্রাণহানি ঘটেছে। এসময়ে নতুন করে শনাক্ত হয়েছে আরও ৩ হাজার ৯০৮ জন। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৮ হাজার ৯০৪ জনে এবংআক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৫ লাখ ৯৫ হাজার ৭১৪ জনে।

এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন আরও ২ হাজার ১৯ জন। যা নিয়ে এ পর্যন্ত মোট সুস্থ হয়েছেন ৫ লাখ ৩৫ হাজার ৯৪১ জন। আজ রোববার (২৮ মার্চ) বিকেলে স্বাস্থ্য অধিদফতরের এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

সংস্থাটির অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা স্বাক্ষরিত এই সংবাদ বিজ্ঞপ্তিতে আরও উল্লেখ করা হয়- শনিবার (২৭ মার্চ) দেশে ৩ হাজার ৬৭৪ জনের দেহে করোনা শনাক্ত হয়। আর আক্রান্তদের মধ্যে মারা যান এ বছরের সর্বোচ্চ ৩৯ জন।

এদিকে করোনাভাইরাসে আক্রান্ত ও প্রাণহানির পরিসংখ্যানমূলক ওয়েবসাইট ওয়ার্ল্ডোমিটারের তথ্যানুযায়ী, রোববার (২৮ মার্চ) সন্ধ্যা পর্যন্ত বিশ্বে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১২ কোটি ৭৪ লাখ ১১ হাজার ৪৬৪ জন এবং মৃতের সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ২৭ লাখ ৯১ হাজার ৩৫৩ জনে। আর আক্রান্তদের মধ্য থেকে সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন ১০ কোটি ২৬ লাখ ৯০ হাজার ৭৯৯ জন।

এনএস/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি