ঢাকা, বৃহস্পতিবার   ১৩ মে ২০২১, || বৈশাখ ২৯ ১৪২৮

করোনায় আক্রান্ত বলিউড তারকা, পুরো পরিবার কোয়ারেন্টাইনে

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৬:১৩, ২০ মার্চ ২০২০

বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া প্রাণঘাতী করোনা ভাইরাস এবার থাবা বসালো বলিউডে। ভারতে ইকিমধ্যে করোনায় আক্রান্ত হয়েছেন ২০৬ জন। এর মধ্যে মহারাষ্ট্রে আক্রান্তের সংখ্যা বেশি। এবার সেই করোনার গ্রাসে বলিউডের গায়িকা কণিকা কাপুর।

বর্তমানে তিনি আইসোলেশনে আছেন। লখনউতে তার সোয়াব পরীক্ষা করা হয়। শুক্রবার তার রিপোর্ট আসে। সেখানেই তার শরীরে কোভিড১৯-এর উপস্থিতি দেখা যায়।

ভারতীয় সংবাদমাধ্যম জানায়, বেবি ডল খ্যাত এই গায়িকা কিছুদিন আগেই লন্ডন থেকে ফেরেন। কিন্তু তার পরে কোয়ারেন্টাইনে যাননি কণিকা। এর পরে এক পাঁচতারা হোটেলের পার্টিতে উপস্থিত ছিলেন তিনি। তার শরীরে কোভিড ১৯ পাওয়া যাওয়ার পরেই তার পরিবারকেও কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এই মুহূর্তে লখনউ এর কিং জর্জ মেডিক্যাল ইউনিভার্সিটি হাসপাতালে ভর্তি ৪১ বছরের গায়িকা।

ভারতে তারকাদের মধ্যে প্রথম আক্রান্ত হলেন কণিকা। তবে হলিউডে ইতিমধ্যেই এই মারণ ভাইরাসে আক্রান্ত হয়েছেন অনেকেই। এদের মধ্যে রয়েছেন হলিউড সেলেব টম হ্যাংক্স। একটি ছবির কাজে স্ত্রীর সঙ্গে অস্ট্রেলিয়া গিয়েছিলেন তিনি। সেখানেই করোনায় আক্রান্ত হন তিনি। এই মুহূর্তে সস্ত্রীক কোয়ারেন্টাইনে রয়েছেন টম হ্যাংক্স।

এছাড়াও, কোভিড ১৯ পাওয়া গিয়েছে হলিউড সেলেহ ওলগা কুরিলেংকোর শরীরেও। তিনি নিজেই জানান ইনস্টাগ্রামে। এছাড়া রয়েছেন ইদ্রিশ এলবা এবং গেম অফ থ্রোনস-এর দুই অভিনেতা ক্রিস্টোফার হিফজু ও ভারতীয় বংশোদ্ভূত ইন্দিরা বর্মা।

প্রসঙ্গত, বিশ্বের অন্তত ১৭৫টি দেশে বিস্তার হওয়া ভাইরাসটিতে বর্তমানে ২ লাখ ৩১ হাজার ২২৮ জন চিকিৎসাধীন রয়েছেন। আর এখন পর্যন্ত প্রাণহানি ঘটেছে ১০ হাজারেরও বেশি মানুষের।

একে//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি