ঢাকা, শুক্রবার   ২৯ মার্চ ২০২৪

বিয়ে বাড়িতে কটাক্ষের শিকার ভারতের এক সাংসদ

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৫:৩৭, ১০ ডিসেম্বর ২০২১

ভারতের কেরালা রাজ্যের লোকসভার সাংসদ শশী থারুর কি বিয়ে করলেন? ইন্টারনেটে একটি ছবিকে কেন্দ্র করে আচমকাই ভেসে উঠল এমন প্রশ্ন। সেখানে শশীকে দেখা যাচ্ছে এক নবদম্পতির সঙ্গে। আর সেই ছবি দেখেই নেটিজেনরা তাকে গুলিয়ে ফেললেন বরের সঙ্গে।

আর্বেন মিডিয়া নেটওয়ার্কের সিইও ও ম্যানেজিং ডিরেক্টর অভিষেক কুলকার্নি বিয়ে করেছেন গত ৫ ডিসেম্বর। সেই বিয়েতে উপস্থিত ছিলেন সাংসদ শশী থারুর। তার মাথায় ছিল রঙিন পাগড়ি। গলায় ছিল মালা। কনে ‘চাহত দালাল’ পেশায় একজন বিমান চালক। তিনি পরেছিলেন গোলাপি লেহেঙ্গা। অভিষেকের পড়নে ছিল শেরওয়ানি।

ছবিটি সামাজিক মিধ্যমে শেয়ার করেন অভিষেক নিজেই।

তিনি লেখেন, ‘‘জীবনের সবচেয়ে বিশেষ উপলক্ষে শশী থারুর আমাদের এখানে এসেছিলেন। মহাবালেশ্বরে ২ দিন কাটিয়ে গিয়েছেন তিনি। আমাদের আশীর্বাদের পাশাপাশি আমাদের বিয়ের অনুষ্ঠানের প্রতিটি মুহূর্ত তিনি উপভোগ করেছেন।’’

সেই ছবি দেখেই নানা মন্তব্য করতে থাকেন নেটিজেনরা। আসলে শশীর পরনের পাগড়ি ও মালা ঘিরেই তৈরি হয় মজার সংশয়। অনেকেই জানতে চান, এই ছবিতে পাত্রটি কে? নানা ধরনের সরস মন্তব্য করে তারা শেয়ার করতে থাকেন ছবিটি। এতেই দ্রুত ভাইরাল হয়ে গিয়েছে সেটি।

এমনিতেই নেট ভুবনে বরাবরই জনপ্রিয় শশী। বিভিন্ন অদ্ভুত ইংরেজি শব্দে সামাজিক মাধ্যমে বিভিন্ন পোস্ট করেন তিনি। এই পোস্ট ঘিরে নেটিজেনদের আগ্রহী দেখা যায় সবসময়। এবার ভাইরাল হল তার এই ছবি।

সূত্র: সংবাদ প্রতিদিন
এমএম/এসবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি