ঢাকা, বৃহস্পতিবার   ২৮ মার্চ ২০২৪

মা হতে চলেছেন ‘লাফটার কুইন’ ভারতী সিং

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০০, ৯ ডিসেম্বর ২০২১

ভারতের শোবিজ দুনিয়ায় এখন সুখবরের বন্যা। সাত পাকে বাঁধা পড়ছেন বলিউডের একগুচ্ছ তারকা, পাশাপাশি চলতি বছরেই মাতৃত্বকেও স্বাগত জানিয়েছেন বহু তারকা দম্পতি। অনুষ্কা, করিনা, শ্রেয়া থেকে ছোটপর্দার জনপ্রিয় মুখ কিশওয়ার মার্চেন্ট, অনিতা হাসনন্দানি, অদিতি সিং, রা মা হয়েছেন চলতি বছরেই। তবে বছর শেষের ঠিক আগ মুহূর্তে আরও একটা সুখবরের গুঞ্জন কানে এল। গোপন সূত্রের খবর, মা হতে চলেছেন লাফটার কুইন ভারতী সিং। আগামী বছর হর্ষ-ভারতীর কোল আলো করে আসবে খুদে অতিথি। 

জুটির এক ঘনিষ্ঠ সূত্র ভারতীর অন্তসত্ত্বা হওয়ার খবর নিশ্চিত করেছে। সূত্রটি বলছে, ‘এটা খুব প্রাথমিক পর্যায়ে রয়েছে, আপাতত বিশ্রামে রয়েছেন ভারতী এবং নিজের সমস্ত কাজ বন্ধ রেখেছেন। 

খুব বেশি বাইরে বের হচ্ছেন না তিনি। তবে খুব শিগিরই কাজে ফিরবেন। চলতি সপ্তাহের শেষেই কপিল শর্মার শো এর শ্যুটিং সেটে হাজির হওয়ার কথা ছিল ভারতীর, তবে এখন জানা যাচ্ছে হয়ত কয়েক সপ্তাহ পরেই শো তে ফিরবেন তিনি। 

তার মা হওয়ার খবরের সত্যতা যাচাই করতে নাকি তার সঙ্গে যোগাযোগও করেছিল ভারতীয় গণমাধ্যম। এ সময় নাকি খবরটি স্বীকার না করলেও ভুয়া খবর বলে উড়িয়েও দেননি ভারতী।  তিনি বলেছেন, ‘আমি এই মুহূর্তে এটা নিয়ে কিছু বলতে চাই না। যখন সঠিক সময় আসবে আমি তখন নিশ্চয় বলব। এইসব খবর তো আর গোপন রাখা যায় না। যখন আমি চাইব নিশ্চয় জানাব'। 

বেশ কয়েক মাস ধরেই ভারতীর মা হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। ৩৭ বছর বয়সী অভিনেত্রী মাস কয়েকের মধ্যেই ওজন ঝরিয়েছেন। তার ট্রান্সফরমেশন চমকে দিয়েছে সবাইকে। 

২০২০ সালেই প্রেগন্যান্সি প্ল্যান করেছিলেন ভারতী ও হর্ষ, তবে করোনার জেরে সেই পরিকল্পনা বাতিল করেন।  ২০১৭ সালে লেখক হর্ষ লিম্বোচিয়ার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ভারতী, সদ্যই চতুর্থ বিবাহবার্ষিকী সেলিব্রেট করেছেন দুজনে। 

সূত্র: হিন্দুস্তান টাইমস 

এসবি 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি