ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

২৩ বছর প্রেম করে ৯৫ বছরে বিয়ে!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১২:০৩, ২৩ মে ২০২২

জীবনে প্রথমবার বিয়ের পিঁড়িতে। তাও আবার ৯৫ বছর বয়সে। ২৩ বছরের ভালবাসা অবশেষে বদলে গেল পরিণয়ে। ৮৫ বছর বয়সি পাত্রীর সঙ্গে বিয়ে সেরে ফেললেন পঁচানব্বই বয়সের পাত্র।

ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে বিয়ে করে পাত্র-পাত্রী বেজায় খুশি। আগামী দিনে একে অপরের সঙ্গে সময় কাটাতে মুখিয়ে রয়েছেন নবদম্পতি। ইংল্যান্ডের কার্ডিফের এই অভিনব বিয়ের গল্প ছড়িয়ে পড়েছে নেটদুনিয়ায়।

২৩ বছর আগে একটি গির্জায় দেখা হয়েছিল পাত্র জুলিয়ান ময়েল এবং পাত্রী ভ্যালেরি উইলিয়ামসের। এতদিন পরে সেই গির্জাতেই বিয়ে করলেন দু’জন। এতদিন পরিচয় থাকলেও বিয়ের সিদ্ধান্ত নেন মাত্র তিনমাস আগে।

বিয়ের অনুষ্ঠানে প্রায় ৪০ জন বন্ধু উপস্থিত ছিলেন তাদের এই নতুন পথ চলার সাক্ষী হতে। পেশায় অপেরা সিংগার ছিলেন জুলিয়ান। তাই বিয়ের আসরেও অপেরা গান হয়েছে। বিয়ের পরে হানিমুনের প্ল্যানও তৈরি তাদের। জুলিয়ানের জন্মস্থান অস্ট্রেলিয়াতে বেড়াতে যাবেন নবদম্পতি।

এতদিন পর বিয়ে করে কেমন লাগছে জানতে চাইলে গণমাধ্যমে ভ্যালেরি বলেছেন, “বিশ্বাসই করতে পারছি না।” 

অন্যদিকে জুলিয়ান মজা করে বলেন, “আগে কখনও বিয়ে করছি বলে তো মনে করতে পারছি না।”

স্ত্রীকে নিয়ে হানিমুনে যাওয়ার প্রসঙ্গে হাসিমুখে জানালেন, “দেরি করে হলেও হানিমুন হবে অস্ট্রেলিয়াতে।”

সদ্য বিবাহিত স্ত্রীকে ‘মিসেস ময়েল’ বলে অভিহিত করে জুলিয়ান বলেন, “আমার দেশ ঘুরিয়ে দেখাব মিসেস ময়েলকে।”

জুলিয়ানের মতে, তার স্ত্রী খুব সাধারণ এবং দয়ালু। তবে তাদের দুজনের সম্পর্কের মূল চাবিকাঠি হল একে অপরকে হাসানো। তারা সবসময় অন্যের মুখে হাসি ফোটান। জীবনের শেষ প্রান্তে এসেও যে সত্যিকারের ভালবাসা খুঁজে পাওয়া যায়, ভ্যালেরি এবং জুলিয়ানের বিয়ে সে কথাই মনে করিয়ে দেয়।

সূত্র: সংবাদ প্রতিদিন
এমএম/
 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি