ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

আম পারতে বাধা দেয়ায় বৃদ্ধকে হত্যা

নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশিত : ০৮:৪৫, ২১ মে ২০২২

নারায়ণগঞ্জের রূপগঞ্জে আম পারতে বাধা দেয়ায় জয়দেব সরকার নামে এক বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। এ ঘটনায় মা-ছেলেকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। 

শুক্রবার বিকালে উপজেলার বিরাবো এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত জয়দেব সরকার গোপালগঞ্জ জেলার কোটালিপাড়া থানার বটবাড়ি এলাকার বাসিন্দা। তিনি তার পরিবারের সদস্যদের নিয়ে বিরাবো এলাকার সুনীল মালাকারের বাড়িতে বসবার করতেন।

পুলিশ জানায়, শুক্রবার বিকালে বিরাবো গ্রামের অটোরিকশা চালক মাহবুবের স্ত্রী রোকেয়া বেগম (৩৮) ও তার ছেলে সিয়াম (১৮) সুনিল সরকারের বাড়ির গাছের আম পারার করার সময় জয়দেব সরকার তাদের বাধা দেয়। এ নিয়ে তাদের সঙ্গে জয়দেব সরকারের বাক-বিতণ্ডা হয়। 

এক পর্যায়ে মাহবুবের স্ত্রী রোকেয়া বেগম ও সিয়াম বাড়ির কেয়ারটেকার জয়দেব সরকারের গলা চেপে ধরেন। তখন জয়দেব সরকারের ডাক চিৎকারে তার স্ত্রী ও কন্যাসহ আশপাশের লোকজন ছুটে আসলে তারা পালিয়ে যায়। 

পরে জয়দেব সরকারকে উদ্ধার করে রূপগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা এএফএম সায়েদ বলেন, ধারণা করা হচ্ছে আম পারতে বাধা দেয়ায় ওই বৃদ্ধাকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। 

এ ঘটনায় জয়দেব সরকারের মেয়ে তৃষ্ণা রাণী সরকার বাদী হয়ে রোকেয়া বেগম ও তার ছেলে সিয়ামকে আসামি করে রূপগঞ্জ থানায় হত্যা মামলা দায়ের করেছেন। 

তাদের গ্রেপ্তারের চেষ্টা করছে পুলিশ।

এএইচ/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি