ঢাকা, সোমবার   ০৬ মে ২০২৪

ম্যাগির মধ্যে আইসক্রিম! আজব রেসিপি দেখে হেসে খুন নেটিজেনরা

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৩:৫৮, ১৩ সেপ্টেম্বর ২০২২

সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই ছড়িয়ে পড়ে নানারকম ফিউশন ফুডের ভিডিও। কখনও তা তেঁতুলের রসগোল্লা, কখনও বিরিয়ানিতে চকোলেট। তবে এবার ফিউশন ফুডের তালিকায় ঢুকে পড়ল ম্যাগি আর র‌্যাস্পবেরি আইসক্রিম! ভাবছেন, ম্যাগির সঙ্গে আইসক্রিম? এ আবার কেমন খাবার?

ব্যাপারটা একটু খোলসা করে বলা যাক। ভারতের রেডিও সঞ্চালক রোহন সম্প্রতি তার ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন। যে ভিডিওতে দেখা গিয়েছে এক ম্যাগি বিক্রেতা ম্যাগির সঙ্গে র‌্যাস্পবেরি আইসক্রিম মিশিয়ে নতুন ধরনের এক খাবার বিক্রি করছে।

রান্নাটা বড্ড সহজ। ঠিক যেভাবে ম্যাগি তৈরি করা হয়, সেভাবেই ম্যাগি তৈরি করে ফেললেন বিক্রেতা। আর তার মধ্যে ঢেলে দিলেন র‌্যাস্পবেরি আইসক্রিম। তবে প্লেটের মধ্যে বরং আইসক্রিমের বিস্কুট কোনের মধ্যে এই র‌্যাস্পবেরি ম্যাগি ঢেলে দিয়ে ক্রেতার হাতে তুলে দিচ্ছেন এই ম্যাগি বিক্রেতা। যার স্বাদ কিনা দুর্দান্ত। তবে এই র‌্যাস্পবেরি ম্যাগির স্বাদ নিয়ে মতপার্থক্য রয়েছে। অনেকে আবার মোটেই ভালভাবে নিচ্ছেন না এই ম্যাগি।

প্রসঙ্গত, ভারতে ফিউশন ফুডের বাজার এখন রমরমা। খাদ্যপ্রেমিকদের চাহিদা মেটাতে রেস্তরাঁ থেকে স্ট্রিট ফুড সব জায়গাতে এখন ফিউশন ফুড নিয়ে মাতামাতি। আর সেই ফিউশন ফুডের চক্করে পড়ে সিঙারা, পাউরুটি আর চকোলেট গেল মিশে! হ্য়াঁ, ঠিকই পড়েছেন। এই তিনটে মিশিয়েই ভারতের স্ট্রিটফুডে জায়গা করে নিয়েছে এক নতুন খাবার, ‘চকোলেট সিঙারা পাও!’

সূত্র: সংবাদ প্রতিদিন

এসবি/ 

 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি