ঢাকা, মঙ্গলবার   ১৯ জানুয়ারি ২০২১, || মাঘ ৫ ১৪২৭

আ.লীগের শ্রম ও জনশক্তি উপ-কমিটির সদস্য হলেন আলী হায়দার চৌধুরী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৮, ১৩ জানুয়ারি ২০২১ | আপডেট: ২০:১৬, ১৩ জানুয়ারি ২০২১

বায়রার সাবেক মহাসচিব, জনশক্তি বিষয়ক বিশেষজ্ঞ, বীর মুক্তিযোদ্ধা আলী হায়দার চৌধুরী বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটিতে (২০১৯-২০২২) সদস্য হিসেবে মনোনীত হয়েছেন।

মঙ্গলবার (১২ জানুয়ারী) বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আলী হায়দার চৌধুরীকে বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটিতে(২০১৯-২০২২) সদস্য হিসেবে মনোনীত করার বিষয়টি নিশ্চিত  হয়েছে।

সদস্য পদ প্রাপ্তির পর আলী হায়দার চৌধুরী দলীয় সভাপতি, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে লিখেছেন,'একাত্তরে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আহবানে দেশের মহান স্বাধীনতা ও মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছি। জীবনবাজি রেখে যুদ্ধ করে দেশ স্বাধীন করেছি তেমনিভাবে জাতির জনকের সুযোগ্য কন্যার নেতৃত্বে ও নির্দেশে আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটির সদস্য হিসেবে অন্তর্ভুক্ত আমাকে ধন্য এবং দেশপ্রেমের অনুপ্রাণিত করেছে। বাংলাদেশের অর্থনৈতিক সমৃদ্ধির লক্ষ্যে দেশটির মজবুত ভিত্তির উপর দাঁড় করাতে আমি অর্পিত দায়িত্ব যথাযথ পালনের প্রত্যয় প্রকাশ করছি। বাঙালি জাতীয়তাবাদ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী মুক্তিযুদ্ধের নেতৃত্বদানকারী দল আওয়ামী লীগের সকল নেতাকর্মী সমর্থক ব্যক্তিগত সুহৃদ এবং শুভাকাঙ্খীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি। সবার দোয়া কামনা করছি যাতে অর্পিত দায়িত্ব যথাযথ পালন করতে পারি।' 

বাংলাদেশ আওয়ামী লীগের শ্রম ও জনশক্তি বিষয়ক উপ-কমিটিতে সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন মেজর জেনারেল আবদুল হাফিজ মল্লিক এবং সদস্য সচিব হিসেবে মনোনীত হয়েছেন মো. হাবিবুর রহমান সিরাজ।

এছাড়াও এই কমিটিতে রয়েছেন- সংসদ সদস্য শাসুন্নাহার,মো. আয়েন উদ্দিন ও দিদারুল ইসলাম, ছাত্রলীগের সাবেক সভাপতি লিয়াকত সিকদার, জাতীয় শ্রমিক লীগের সাবেক সভাপতি আব্দুস সালাম খান,সাবেক রাষ্ট্রদূত এস এম রাসেদ আহমেদ, জাতীয় শ্রমিকলীগের সাবেক সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম, সাবেক প্রধান প্রকৌশলী গণপূর্ত বিভাগ ও প্রেসিডেন্ট আইবি প্রকৌশলী মো. কবির আহমেদ ভূঞা,সাবেক আইজিপি এবং সহ সভাপতি বঙ্গবন্ধু সেনা পরিষদ ড. কাজী বজলুর রহমান, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহফুজুল হায়দার রোটন, বায়রা’র সাবেক সভাপতি মো. আবুল বাশার, সি আই পি, বায়রা’র সাবেক মহাসচিব আলী হায়দার চৌধুরী, ফরিদপুর জেলা আওয়ামী লীগ সদস্য মেজর আতমা হালিম (অবঃ), যুবলীগের সাবেক প্রেসিডিয়াম সদস্য নিখিল চন্দ্র গুহ প্রমুখ। 
কেআই//


Ekushey Television Ltd.

© ২০২১ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি