ঢাকা, বুধবার   ২২ মে ২০২৪

বঙ্গবন্ধুর জন্মদিনে যুবলীগের প্রার্থনা সভা অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২১:৪৯, ১৭ মার্চ ২০২২

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শুভ জন্মদিন ও জাতীয় শিশু দিবস উপলক্ষে যুবলীগের প্রার্থনা সভা অনুষ্ঠিত হয়েছে। আজ বৃহস্পতিবার রাজধানীর সিদ্ধেশ্বরী কালী মন্দিরে আওয়ামী যুবলীগের উদ্যোগে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন আওয়ামী যুবলীগের যুগ্ম সাধারণ সম্পাদক, হিন্দু ধর্মীয় কল্যাণ ট্রাস্টের ভাইস চেয়ারম্যান সুব্রত পাল।

এসময় বক্তব্যে যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিশিষ্ট আইনজীবী এড. মামুনুর রশীদ বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ নামক রাষ্ট্রের জন্ম হতো না। বঙ্গবন্ধু ছিলেন সারা বিশ্বের শোষিত মানুষের নেতা। বঙ্গবন্ধু তার পুরোটা জীবন এ দেশের মানুষের অধিকার আদায়ে লড়াই করেছেন।

প্রার্থনা সভার সভাপতি সুব্রত পাল বলেন, বঙ্গবন্ধু শুধুমাত্র বাঙালি জাতির নেতা ছিলেন না। তিনি ছিলেন বিশ্বনেতা। তিনি তার শৈশবকাল থেকেই শোষিতের পক্ষে সারাজীবন লড়াই চালিয়ে গেছেন। বঙ্গবন্ধুর জন্য বাংলাদেশ আজ বিশ্বের বুকে গর্বিত জাতি হিসেবে মাথা উঁচু করে দাঁড়িয়ে আছে।

যুবলীগের প্রচার সম্পাদক জয়দেব নন্দীর সঞ্চালনায় সভায় আরও বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য মোঃ রফিকুল ইসলাম, সুভাষ হাওলাদার, মোঃ নবী নেওয়াজ, তাজউদ্দিন আহমেদ, সাংগঠনিক সম্পাদক জহির  উদ্দিন খসরু, মোঃ সোহেল পারভেজ, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক জহুরুল ইসলাম মিল্টন এবং ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক মোঃ সাদ্দাম হোসেন পাভেল।

এসি
 


Ekushey Television Ltd.





© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি