ঢাকা, সোমবার   ২৯ এপ্রিল ২০২৪

শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশ ব্যাংক বন্ধ হয় না: আমিনুল ইসলাম

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২০:৪২, ২০ মার্চ ২০২৩ | আপডেট: ২০:৪৬, ২০ মার্চ ২০২৩

শেখ হাসিনা আছেন বলেই বাংলাদেশে ব্যাংক বন্ধ হয় না বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন।

তিনি বলেন "ইউক্রেন, রাশিয়া যুদ্ধের কারণে সারা বিশ্বের অর্থনীতি টালমাটাল। আমেরিকা, সুইজারল্যান্ডেও ব্যাংক বন্ধ হয়ে যাচ্ছে।  বন্ধ হয়ে যাচ্ছে ব্যাংক। দ্রব্যমূল্যের উর্ধ্বগতিতে দিশেহারা ইউরোপ আমেরিকা সেই তুলনায় বাংলাদেশ আজ যে অনেক ভালো আছে তার কারণ আমাদের একজন শেখ হাসিনা আছেন। কৃষক রত্ন শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বের জন্যই দেশ আজ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ।"

বিএনপি জামাত আমলে সংঘটিত কৃষক হত্যা দিবস উপলক্ষে সোমবার বিকেলে সাতকানিয়া উপজেলা কৃষক লীগ আয়োজিত বিরাট এক কৃষক প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলাম আমিন এই কথা বলেন।

উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কালাম আজাদ ডালুর সভাপতিত্বে অনুষ্ঠিত এই সমাবেশে বিশেষ অতিথি ছিলেন সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা নজরুল ইসলাম, সাতকানিয়া উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, জেলা কৃষক লীগের সভাপতি আতাউল করিম আতিক, সাধারণ সম্পাদক। প্রধান বক্তা ছিলেন জেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আতিকুর রহমান আতিক। বক্তব্য রাখেন এডভোকেট সাইফুদ্দিন সিদ্দিকী, এডভোকেট প্রদীপ দাশ, মোহাম্মদ শাহজাহান, নুরুল আবছার প্রমুখ।

সমাবেশ পরিচালনা করেন উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক নুর হোসেন। 

সমাবেশ শেষে প্রধান অতিথি কৃষকদের মাঝে বিনামূল্যে সার বিতরণ করেন।

এসবি/ 


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি