ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

বিনামূল্যে হোম ডেলিভারি ও ইন্সটেলশন সুবিধায় সিঙ্গার এসি 

একুশে টেলিভিশন

প্রকাশিত : ২২:৪১, ৩০ জুন ২০২০

বছর ঘুরে এসেছে বর্ষা ঋতু। তবে, বর্ষার আগমন ঘটলেও প্রকৃতিতে এখনো বিরাজ করছে গ্রীষ্মের তাপদাহ, যা জনজীবনকে অতিষ্ঠ করে তুলেছে। বর্তমানে এর সাথে যুক্ত হয়েছে কোভিড-১৯ বৈশ্বিক মহামারি। কোভিড সৃষ্ট পরিস্থিতির কারণে কর্তৃপক্ষের নির্দেশনা মেনে অধিকাংশ মানুষকে বাসার ভেতরে থাকতে হচ্ছে। বাসা থেকেই তারা ইন্টারনেটযোগে প্রয়োজনীয় কাজকর্ম সম্পন্ন করছেন। এর ফলে, খুব স্বাভাবিকভাবেই অনেকে বাইরে যেয়ে নির্মল বাতাস গ্রহণ করতে পারছে না। এ যেনো এক অস্বাভাবিক পরিস্থিতি! 

কোভিড উদ্ভূত পরিস্থিতি ও সময়ের সাথে সাথে প্রকৃতির রূপ না বদলানোর বিষয়টি সদ্য সংসার শুরু করা রাজিউর-সঞ্চিতা দম্পতির কপালে চিন্তার ভাঁজ ফেলেছে। কারণ, পাঁচতলা বাড়ির সব থেকে উঁচু ফ্ল্যাটটিতে এই দম্পতির সংসার। বর্তমানে তীব্র গরম ও সূর্যের প্রখর তাপে তেঁতিয়ে উঠছে তাদের বাসার ছাদ। যার প্রভাব পড়ছে তাদের দৈনন্দিন জীবনের ওপর। এ ধরনের পরিস্থিতির মুখোমুখি হওয়ার আগেই তারা এয়ার কন্ডিশনার কেনার কথা ভেবেছিলেন। বাজারে রয়েছে অনেক ব্র্যান্ডের এয়ার কন্ডিশনার। এর মধ্যে ভালো ব্র্যান্ড বাছাই করতে গিয়ে তারা কিঞ্চিৎ দ্বিধায় পড়ে যান। উপরন্তু, বিদ্যুৎ বিলের বিষয়টিও তাদের মাথায় রাখতে হবে। এর মাঝেই কোভিড-১৯ সংক্রমণের বিস্তাররোধে  কর্তৃপক্ষ সারা দেশব্যাপী সাধারণ ছুটি ঘোষণা করে; ফলে বন্ধ হয়ে যায় সকল ইলেক্ট্রনিক্স সামগ্রীর দোকান। এ অবস্থায় তাদের সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে ত্রাতা হয়ে আসেন তাদেরই এক বন্ধু। খোঁজ দেন সিঙ্গারের পরিবেশবান্ধব ও বিদ্যুৎ সাশ্রয়ী গ্রিন ইনভার্টার এয়ার কন্ডিশনারের। পাশাপাশি তিনি এটাও জানান যে, অনলাইনে এসি ক্রয়ের ক্ষেত্রে সিঙ্গার দিচ্ছে বিনামূল্যে হোম ডেলিভারি ও ইন্সটেলশন সুবিধা।   

এ পরিস্থিতিতে, যেহেতু বাসার বাইরে যাওয়া অসম্ভব তাই রাজিউর আর সঞ্চিতা সিঙ্গারের কল সেন্টার ও ওয়েবসাইট থেকে ব্র্যান্ডটির এয়ার কন্ডিশনারগুলো সম্পর্কে বিস্তারিত জেনে নিয়ে অনলাইনে গ্রিন ইনভার্টার এয়ার কন্ডিশনারের ১, ১.৫ ও ২ টনের তিনটি মডেল থেকে পছন্দানুযায়ী ও তাদের কক্ষপোযোগী একটি এসি ক্রয় করেন।
সিঙ্গারের এয়ার কন্ডিশনারগুলোতে ব্যবহার করা হয়েছে গ্রিন ইনভার্টার প্রযুক্তি, গোল্ড ফিন প্রযুক্তি ও পরিবেশবান্ধব আর৪১০এ রেফ্রিজারেন্ট। যা শুধু ৬০ শতাংশ বিদ্যুৎ সাশ্রয়ই করে না এর পাশাপাশি এই এয়ার কন্ডিশনারগুলো কার্বন নিঃসরণ কমিয়ে আনার পাশাপাশি গ্রিন হাউজ গ্যাস নিঃসরণও কমায়।

এ পরিস্থিতিতে রাজিউর-সঞ্চিতা দম্পতির মতো যারা এসি কেনার কথা ভাবছেন তারা নিশ্চিন্তে অনলাইনে সিঙ্গারের গ্রিন ইনভার্টার এয়ার কন্ডিশনার ক্রয় করতে পারেন। পরিবেশবান্ধব ও বিদ্যুৎ সাশ্রয়ী এই গ্রিন ইনভার্টার এয়ার কন্ডিশনারগুলো ব্যবহারকারীদের একটি স্বাচ্ছন্দ্য ও নিশ্চিন্ত জীবন উপভোগে সাহায্য করবে।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি