ঢাকা, শুক্রবার   ১৭ মে ২০২৪

শেষ ষোলোয় যে আশঙ্কায় ভুগছেন মেসি-রোনাল্ডো-নেইমার!

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৮, ৩০ জুন ২০১৮ | আপডেট: ১১:৩৯, ৩০ জুন ২০১৮

রাশিয়া বিশ্বকাপে নক আউট পর্বের শুরুতেই একই আশঙ্কায় ভুগছেন লিওনেল মেসি, নেইমার জুনিয়র এবং ক্রিস্টিয়ানো রোনাল্ডো। গ্রুপ পর্বে তারা তিন জনেই একটি করে হলুদ কার্ড দেখেছেন। কিন্তু শেষ ষোলোয় ম্যাচ জেতার পাশাপাশি ফের হলুদ কার্ড দেখলে কোয়ার্টার ফাইনালে খেলতে পারবেন না তিন তারকা।

গ্রুপ পর্বে নাইজেরিয়ার বিরুদ্ধে শেষ ম্যাচে হলুদ কার্ড দেখেছেন মেসি। প্রি কোয়ার্টার ফাইনালে ফ্রান্সের বিরুদ্ধে ফের হলুদ কার্ড দেখলেই বিপদ! যদি ফ্রান্সকে হারিয়ে কোয়ার্টার ফাইনালে ওঠে আর্জেন্টিনা সেক্ষেত্রে দলের নিউক্লিয়াস মেসিকে ছাড়াই মাঠে নামতে হবে আর্জেন্টাইনদের। তাই গ্রিজম্যানদের বিরুদ্ধে মাঠে নামার আগে বেশ চিন্তায় আর্জেন্টিনা শিবির।

মেসির মতোই একই পরিস্থিতি ক্রিস্টিয়ানো রোনাল্ডোরও। গ্রুপের শেষ ম্যাচে ইরানের বিরুদ্ধে হলুদ কার্ড দেখেছেন পর্তুগিজ সুপারস্টার। প্রি-কোয়ার্টার ফাইনালে সুয়ারেজের উরুগুয়ের বিরুদ্ধে মাঠে নামবে পর্তুগাল। আর এই ম্যাচ জিতলে এবং রোনাল্ডো হলুদ কার্ড দেখলে, আর্জেন্টিনার মতো একই সমস্যায় পড়বে পর্তুগালও। সিআর সেভেনকে ছাড়াই কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনার বিরুদ্ধে মাঠে নামতে হবে পর্তুগালকে।  অর্থাৎ প্রি কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা এবং পর্তুগাল জিতলে আর মেসি-রোনাল্ডো দু`জনেই হলুদ কার্ড দেখলে কোয়ার্টার ফাইনালে আর্জেন্টিনা-পর্তুগাল সম্মুখ সমরে নামলেও মেসি-রোনাল্ডো দ্বৈরথ কিন্তু দেখা যাবে না। 

মেসি-রোনাল্ডোর মতোই হলুদ কার্ডের গেঁরোয় পড়েছেন ব্রাজিলিয় তারকা নেইমারও। গ্রুপ পর্বে কোস্টারিকার বিরুদ্ধে হলুদ কার্ড দেখে বসে আছেন নেইমার। শেষ ষোলোর লড়াইয়ে মেক্সিকোর বিরুদ্ধে হলুদ কার্ড দেখলেই কিন্তু একই অবস্থা হবে নেইমারেরও। মেক্সিকোকে হারিয়ে ব্রাজিল কোয়ার্টার ফাইনালে পৌঁছল আর নেইমার হলুদ কার্ড দেখলে শেষ আটের লড়াইয়ে ওয়ান্ডার কিডকে পাবেন না তিতে।

সূত্র: জিনিউজ

একে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি