ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

অক্টোবরের শেষ সপ্তাহে নির্বাচনকালীন সরকার: কাদের

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৪:৪১, ১৯ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৭:১৫, ১৯ সেপ্টেম্বর ২০১৮

গাঙচিল অবলম্বনে চলচ্চিত্রের শুভ মহরত অনুষ্ঠানে অন্যান্যের মাঝে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি একুশে টিভি অনলাইন।

গাঙচিল অবলম্বনে চলচ্চিত্রের শুভ মহরত অনুষ্ঠানে অন্যান্যের মাঝে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। ছবি একুশে টিভি অনলাইন।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহণ ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, অক্টোবরের শেষ সপ্তাহে নির্বাচনকালীন সরকার গঠিত হবে। নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। সরকার তাঁদের সহায়তা করবে।

আজ বুধবার ঢাকা ক্লাবের স্যামসন এইচ চৌধুরী সেন্টারে ওবায়দুল কাদের এর উপন্যাস গাঙচিল অবলম্বনে নইম ইমতিয়াজ নেয়ামূল চলচ্চিত্রের শুভ মহরত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন,  নির্বাচনে সেনাবাহিনীর প্রয়োজনীয়তা নির্ধারন করবে নির্বাচন কমিশন, সেজন্য সরকারের কাছে আবেদন করতে হবে। সরকার চাইলে সেনাবাহিনী মোতায়েন করতে পারে।

সড়ক পরিবহন বিল আজ সংসদে উঠবে জানিয়ে তিনি বলেন, বিএনপি ১০ বছরে যা পারেনি আমরা তা ২ মাসে করে দেখাচ্ছি।

জনগন বিএনপির সঙ্গে নেই মন্তব্য করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, জনগনের প্রতি তাঁদের কোনো আস্থা নেই। তাই তারা বিদেশিদের দ্বারে দ্বারে ঘুরে বেড়ায়। বিদেশিরা তাদের কোনো দিনই ক্ষমতায় আনতে পারবে না।

আইনের প্রতি বিএনপির আস্থা নেই মন্তব্য করে ওবায়দুল কাদের বলেন, আইনের প্রতি তাদের কোনো কালেই আস্থা ছিলো না, তারা মানি না মানবো না পার্টি।

 নির্বাচন যথাসময়ে হবে জানিয়ে তিনি বলেন, নির্বাচন এলেই দেশে নানা কাহিনী হয়। নানা ষড়যন্ত্র হয়। কারো কারো কদর বাড়ে। যাই হোক না কেন নির্বাচন যথাসময়েই হবে।

অনুষ্ঠান আরো উপস্থিত ছিলেন সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নূর, তথ্য প্রতিমন্ত্রী অ্যাডভোকেট তারানা হালিম, অভিনেতা ফেরদৌস, অভিনেত্রী পূর্ণিমা প্রমুখ।

/ এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি