ঢাকা, শুক্রবার   ১৯ এপ্রিল ২০২৪

অন্তর্ঘাতের পাঁয়তারা ছেড়ে নির্বাচনের মাঠে আসুন: তথ্যমন্ত্রী

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৪৩, ২০ অক্টোবর ২০১৮

সব ধরণের ষড়যন্ত্র ও অন্তর্ঘাতের পাঁয়তারা ছেড়ে বিএনপিকে নির্বাচনী মাঠে আসার আহ্বান জানিয়েছেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। তিনি বলেন, অপরাধীদের বের করার চক্রান্ত, অস্বাভাবিক সরকার তৈরির চক্রান্ত, নির্বাচন বানচালের চক্রান্ত, নাশকতা, অন্তর্ঘাতের পাঁয়তারা—এসব কিছু বাদ দিয়ে নির্বাচনের মাঠে আসুন। সেখানে মন্ত্রীরা জিতবে নাকি মওদুদ সাহেবরা জিতবে—সেটা প্রমাণ হবে।

কুষ্টিয়ার ভেড়ামারা ডিগ্রি কলেজ মাঠে শনিবার দুপুরে উপজেলা প্রশাসন আয়োজিত সভায় বক্তব্য দেন তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু। ‘একটি বাড়ি একটি খামার প্রকল্প’-এর সুবিধাভোগীদের সঙ্গে মতবিনিময় সভায় ‘নিরপেক্ষ নির্বাচন হলে বর্তমান সরকারের একজন মন্ত্রীও জয়লাভ করতে পারবে না’—বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদের এমন মন্তব্যের জবাবে ইনু এ কথা বলেন।

ইনু আরও বলেন, ‘বিএনপি নেতা মওদুদ ও ড. কামাল হোসেনের মুখে গণতন্ত্র ও নির্বাচনের কথা শোভা পায় না। তারা জঘন্য অপরাধীদের পক্ষ নিয়েছে। কোনো রাজনীতিবিদ এত জঘন্য অপরাধীদের পক্ষ নিতে সাহস করেনি। এমনকি বিএনপি নেতারাও খালেদা জিয়ার যখন সাজা হয়েছে, সাজা মাথা পেতে নিয়েছে এবং আদালতে আপিল করেছে। সেই খালেদা জিয়াকে নিঃশর্ত মুক্তির দাবি বিএনপিও কিন্তু করেনি, কামাল হোসেন সাহেবরা করেছেন।’

ওই সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাসদের সাংগঠনিক সম্পাদক আবদুল আলীম স্বপন, ভেড়ামারা উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সোহেল মারুফ ও প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা।

আরকে//


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি