ঢাকা, শনিবার   ২০ এপ্রিল ২০২৪

অফিসের কাজ ফেলে কর্মীর নাচ! বাহবা দিলেন বস

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১১:৩৪, ১৬ ডিসেম্বর ২০২১

অফিসের কাজ ফেলে যদি কর্মী নাচতে থাকে, আর ঊর্ধ্বতন কর্তৃপক্ষ দেখে ফেললে পরিস্থিতি কেমন হতে পারে? সম্প্রতি দক্ষিণ কোরিয়ায় ঘটে যাওয়া এমনই এক ভিডিও প্রকাশ পেয়েছে টুইটারে, যেখানে দেখা যায় এক কর্মী কাজ ফেলে নাচছে। কিন্তু নেটিজেনদের অবাক করে দেয়  প্রতিষ্ঠানটির কর্তৃপক্ষ।

টুইটারে ছড়িয়ে পড়া ৪৮ সেকেন্ডের একটি ভিডিওতে দেখা যায়, একটি ক্যাফের মেঝে পরিষ্কার করছেন সেখানকার এক নারী কর্মী। ক্যাফের সিসিটিভি ফুটেজে ধারণ করা ভিডিওতে শোনা যায়, “কে-পপ” ব্যান্ড ইটজি’র “লোকো” গানটি ব্যাকগ্রাউন্ডে বাজছে। আর হঠাৎই ওই নারী কর্মী হাত থেকে ঘর মোছার ঝাড়ু ফেলে দিয়ে নাচতে শুরু করেন।

এদিকে, ঐ কর্মীর অজান্তেই ঘটনাস্থলে চলে আসেন ক্যাফের মালিক। চুপচাপ দাঁড়িয়ে তিনি কর্মীর নাচ দেখতে থাকেন। তিনি ততক্ষণ পর্যন্ত চুপচাপ দাঁড়িয়েই থাকেন যতক্ষণ না কর্মী বিষয়টি আঁচ করতে পারেন।

ভিডিওতে আরো দেখা যায়, বসকে দেখেই হতবাক কর্মী নাচ থামিয়ে ভয়ে চুপ হয়ে যান। তবে তাকে চমকে দিয়ে ক্যাফের মালিক তালি বাজিয়ে তার নাচের প্রশংসা করেন।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়লে অনেকেই মন্তব্য করেছেন মালিক নয়, লোকটি বোধহয় ক্যাফেতে আসা কোনো গ্রাহক। আবার অনেকেই ওই কর্মীর নাচের প্রশংসা করেছেন।

আরেকজন ফেসবুক ব্যবহারকারী ওই কর্মীকে জনপ্রিয় ইউটিউবার “ক্রেজি গার্ল” হিসেবে চিহ্নিত করেছেন। যার ইউটিউবে ৫.৩ লাখেরও বেশি অনুসারী রয়েছে।

তাদের মতে, ভিডিওটি আসলে ইউটিউবে প্রচারণার জন্যই করা হয়েছে।

সূত্র: এনডিটিভি
এমএম/এসবি


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি