ঢাকা, বুধবার   ০৮ মে ২০২৪

অবিলম্বে খালেদা জিয়াকে মুক্ত করুন: ফখরুল

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৭:৩৩, ১ সেপ্টেম্বর ২০১৮ | আপডেট: ১৮:৫৪, ১ সেপ্টেম্বর ২০১৮

ফাইল ছবি

ফাইল ছবি

খালেদা জিয়ার মুক্তি দাবি করে বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, সরকারকে বলবো অনতিবিলম্বে বিএনপি চেয়ারপারসনের মুক্তি দিন। তাঁর চিকিৎসার ব্যবস্থা করুন। নতুবা কারাগারে খালেদা জিয়ার কিছু হলে এর দায় আপনাদের নিতে হবে।

আজ শনিবার বিএনপির ৪০ তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত সমাবেশে সভাপতির বক্তব্যে এসব কথা বলেন।

মির্জা ফখরুল বলেন, সরকারের মধ্যে ২৪ ঘন্টা  বিএনপি ভীতি কাজ করছে। ঘুম থেকে উঠেই আতকে উঠে এই ভেবে যে, এই বুঝি খালেদা জিয়া এলো, এই বুঝি তারেক রহমান এলো।

ইভিএম আওয়ামী লীগকে রক্ষা করতে পারবে না এই মন্তব্য করে বিএনপি মহাসচিব বলেন, জনগনের ম্যান্ডেটে তাদের কোনো আস্থা নেই। এজন্য ইলেকট্রনিক ভোটিং মেশিন নির্বাচনে ব্যবহারের চেষ্টা করছে।

তিনি বলেন, রক্ত ছুঁয়ে শপথ নিতে হবে, দেশকে রক্ষা করার, গণতন্ত্রকে রক্ষা করার, খালেদা জিয়াকে মুক্ত করার এবং তারেক রহমানকে দেশে ফেরানোর।

সমাবেশে বক্তব্য রাখেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, মির্জা আব্বাস, গয়েশ্বর চন্দ্র রায়, আব্দুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী প্রমুখ।

/  এআর /


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি