ঢাকা, বৃহস্পতিবার   ১৮ এপ্রিল ২০২৪

আ. লীগ ধর্ম উপ কমিটির উদ্যোগে মিলাদ ও দোওয়া অনুষ্ঠিত

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৯:৫৭, ১৩ আগস্ট ২০১৮ | আপডেট: ২০:০৮, ১৩ আগস্ট ২০১৮

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের শাহাদাত বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোওয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। সোমবার (১৩ আগস্ট) সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের (৩য় তলা) কনফারেন্স লাউঞ্জে এ সভা হয়।     

আলোচনা সভায় বক্তারা বলেন, জয় বাংলা শব্দটি আমাদের আত্মার সঙ্গে নিবিড়ভাবে জড়িয়ে আছে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নির্মমভাবে হত্যা করা না হলে বাংলাদেশ আরও আগে অনেক দূর এগিয়ে যেত। কিন্তু বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে এদেশকে, জয় বাংলাকে শেষ করে দিতে চেয়েছিল। আজ বঙ্গবন্ধু কন্যা এ দেশকে আবার সমৃদ্ধির পথে নিয়ে যাচ্ছেন।

বক্তারা আরও বলেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন ছিল অর্থনৈতিক মুক্তি। সে লক্ষ্যে অর্জনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ এগিয়ে চলেছে। ১৫ আগস্ট বাঙালি জাতির জীবনে এক কালো অধ্যায়। ঘাতকরা শিশু রাসেলসহ বঙ্গবন্ধুর পরিবারের সদস্যদের নির্মমভাবে হত্যার মাধ্যমে কালো অধ্যায়ের সূচনা করে। কুচক্রীরা বঙ্গবন্ধুকে হত্যা করতে পেরেছে কিন্তু তার আদর্শকে হত্যা করতে পারেনি। তাঁর আদর্শকে ধারন করেই জাতি আজ প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাচ্ছে। এগিয়ে যাবে।    

বাংলাদেশ আওয়ামী লীগ এর উপদেষ্টা মন্ডলীর সদস্য ও ধর্ম বিষয়ক উপ-কমিটির চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ এর আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক ড. শাম্মী আহমেদ। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইঞ্জিনিয়ার সফিকুর রহমান সদস্য বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক উপ-কমিটি বাংলাদেশে আওয়ামী লীগ। মো. ইছহাক খান সদস্য-ধর্ম বিষয়ক উপ-কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ।   

আরও বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা শফিকুল বাহার মজুমদার টিপু, বীর মুক্তিযোদ্ধা সৈয়দ শামছুল কাওনাইন কুতুব। মো. নাসির উদ্দিন শিশির, সদস্য ধর্ম বিষয়ক উপ-কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ। মো. কামরুল হাসান পাপ্পু (ভাগিনা), আনোয়ার সাগর, রেজাউল করিম, রাজা মাহমুদ চৌধুরী, বাবুল হোসেন প্রমুখ। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন মো. শামীম আলম, সদস্য ধর্ম বিষয়ক উপ-কমিটি বাংলাদেশ আওয়ামী লীগ। অনুষ্ঠান শেষে দোওয়া ও মুনাজাত করা হয়। 

এসি

  


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি