ঢাকা, বুধবার   ০১ মে ২০২৪

আওয়ামী লীগের সঙ্গেই থাকতে চায় জাতীয় পার্টি

একুশে টেলিভিশন

প্রকাশিত : ১৮:১২, ২৪ নভেম্বর ২০১৮

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গেই থাকতে চায় জাতীয় পার্টি বলে জানিয়েছেন দলটির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার। আজ শনিবার সকালে ঢাকার বঙ্গবন্ধু এভিনিউয়ের আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের সঙ্গে প্রায় চার ঘণ্টা বৈঠক করেন জাতীয় পার্টির মহাসচিব।

বৈঠক শেষে বেরিয়ে যাওয়ার সময় হাওলাদার সাংবাদিকদের প্রশ্নে বলেন, আসনের দাবিতে কম গুরুত্ব দিয়েই আওয়ামী লীগের সঙ্গে থাকতে চায় জাতীয় পার্টি। মহাসচিব বলেন, যেসব আসন আমরা চাই, সেগুলো নিয়ে আলোচনা চলছে। প্রকৃতপক্ষে লক্ষ্যে পৌঁছানোর জন্য নির্ভুল পথে চলতে হবে, এখানে আবেগের সুযোগ নেই।

আসনের বিষয়ে তিনি বলেন, আমরা পেয়েছি, আরও পাব। আমরা আশাবাদী, চূড়ান্ত হওয়ার সময় আরও ভালো কিছু পাব। এই আশা নিয়ে আমরা চলে যাচ্ছি।

আলোচনায় হাওলাদারের সঙ্গে ছিলেন জাতীয় পার্টি থেকে মন্ত্রী আনিসুল ইসলাম মাহমুদ, প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গা ও মুজিবুল হক চুন্নু ও কাজী ফিরোজ রশীদ।

এদিকে ওবায়দুল কাদের বলেন, এখন আসন ভাগাভাগির বিষয়টি আলাপ-আলোচনার পর্যায়ে আছে। কাল-পরশুর মধ্যে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হবে।

টিআর/


Ekushey Television Ltd.


Nagad Limted


© ২০২৪ সর্বস্বত্ব ® সংরক্ষিত। একুশে-টেলিভিশন | এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি